প্রিয় বিড়ালের মৃত্যুতে মুষড়ে পড়েছেন মিম

|

পোষা প্রাণীদের সাথে সময় কাটাতে পছন্দ করেন মিম।

নাওমী রিভি:

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ভক্তরা সবাই জানেন যে মিম একজন পশুপ্রেমী। বিভিন্ন সময়ে পশুদের প্রতি তার অনুরাগের খবর মিডিয়ায় এসেছে। মিম নিজেও বিড়াল পুষতেন, যাকে তিনি ‘বার্বি’ বলে ডাকতেন। শোকের খবর হচ্ছে মিমের সেই প্রিয় পোষা বিড়ালটি মারা গেছে। প্রিয় বিড়ালের মৃত্যুতে মুষড়ে পড়েছেন মিম।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় যমুনা নিউজকে মিম জানান, বার্বির মৃত্যুতে তার পাঁচ মাস বয়সী অপর বিড়ালটিও একা হয়ে পড়েছে। মিম বলেন, আমার জন্য অনেক কষ্টের এটি। বিড়ালটি ছিল আমার সন্তানের মতো। ওর মৃত্যু আমাকে দিনভর কাঁদিয়েছে। এখন ওর জন্য আমার খুব কষ্ট হচ্ছে। বার্বি বাসায় প্রায় সবসময় আমার সাথেই থাকতো। আমি যখন বাসায় শ্যুটের জন্য মেকআপ করতাম বার্বি আমার আশেপাশে ঘুরতো। তাতে আমি বিরক্ত হতাম না।

প্রিয় বিড়ালের স্মৃতিচারণ করে মিম বলেন, সকাল থেকে ঘুমানোর আগ পর্যন্ত আমার সঙ্গেই থাকত বার্বি। আমি যখন বই পড়তাম, সে বইয়ের পাতার ওপর বসে থাকতো। তার এসব আচরণে কখনোই এতটুকুও বিরক্ত লাগত না। বরং ভীষণ মজা লাগত, আনন্দ পেতাম। আমার এতো ভালোবাসার বার্বি এভাবে মারা যাবে ভাবতে পারিনি।

মিম আরও জানান, গত শুক্রবার শ্যুটিংয়ের জন্য আমি বাইরে ছিলাম। আমার সহকারী জানান, সেদিন খাওয়ানোর জন্য খাটের নিচ থেকে বের করতে গিয়ে বার্বি আঘাত পায়। তখনই সে অসুস্থ হয়ে পড়ে। সম্ভবত বার্বি মাথায় আঘাত পায়। এরপর বর্বির পুরো শরীর প্যারালাইজড হয়ে যায়। তার দুই দিন পর মারা যায় বার্বি। এ দুইদিন বার্বি অনেক কষ্ট করেছে। তবে ভাবিনি এভাবে আমাকে রেখে চলে যাবে। ডক্টর সেবা-যত্নের পরামর্শ দেন। এই জন্য শ্যুটিং বাতিল করে বার্বির সাথে সময় কাটাই আমি। এতো কিছুর পরও বার্বিকে বাঁচানো যায়নি ।

প্রসঙ্গত, মিম এখন ‘অন্তর্জাল’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটিতে মিমের সহশিল্পী হিসেবে আছেন সিয়াম আহমেদ, এবিএম সুমন ও সুনেরাহ কামাল। সিনেমাটিতে একজন আইটি স্পেশালিস্টের চরিত্রে দেখা যাবে মিমকে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply