জন্মদিনে মোস্তাফিজকে ওয়ার্নারের উপহার

|

বল হাতে তিনি ম্যাজিক দেখান, কিন্তু কথা ফোটে না মুখে। প্রশ্ন যেমনই হোক না কেনো উত্তর দেন দু’এক শব্দে। তৃতীয় দিনে ম্যাচ শেষে সেই চিরচেনা ফিজ। ম্যাচ নিয়েও প্রতিক্রিয়া জানালেন অল্প কথায়। সুখের খবর, আজ জন্মদিনে মাঠে দেখা গেছে আসল মোস্তাফিজকে। উইকেটও পেয়েছেন ২টি। ফলে, এই ইনিংসে ২০ ওভার শেষে তাঁর নামের পাশে ৩ উইকেট।

ছোট কথার এই মানুষটাই অনেক বড় ডেভিড ওয়ার্নারের চোখে। সেই কাটার মোস্তা আর নেই, বদলে গেছে অ্যাকশন এমন কথায় যেন বিস্ময় ঝড়লো তার আইপিএলের অধিনায়কের কণ্ঠে। ২২-তম জন্মদিনে নিজের উইকেটের সাথে মোস্তার জন্য স্তুতির ডালা মেলে ধরলেন ওয়ার্নার। বলেছেন, ও বদলে গেছে? মোটেই না। ফিজ ব্যতিক্রম এক প্রতিভা। প্রতিনিয়ত শিখছে। দারুণ বল করছে।

মোস্তাফিজের প্রতি আলাদা যত্ন নেয়ার পরামর্শ ও দিলেন ওয়ার্নার। আইপিএল অধিনায়কের এই স্তুতিবাক্যকে জন্মদিনের উপহার হিসেবে গ্রহণ করতেই পারেন মোস্তাফিজ।

টেস্টের গতিপথ নিয়েও কথা বলেছেন মোস্তাফিজ-ওয়ার্নার। চতুর্থ দিনে পাথক্য গড়ে দিতে পারেন ব্যাটসম্যানরা সেটা স্বীকার করে নিয়েছেন দুজনে।

ডেভিড ওয়ার্নার বলেন, সকালে বৃষ্টি না হলে আমরা আরও কিছু রান করতে পারতাম। এই উইকেটে ধৈর্য ধরলে সব সম্ভব। এখনও ব্যাটসম্যানদের জন্য সাহায্য আছে এখানে। লিডটা তাই একশ’ করতে চাই।

আর মোস্তাফিজুর রহমান জানালেন, দ্বিতীয় ইনিংসে ব্যাটসম্যানরা বড় সংগ্রহ এনে দিতে পারলে যেকোনো কিছুই সম্ভব।

বৃষ্টির ধকল পুষিয়ে নিতে আধা ঘন্টা আগে শুরু হবে চতুর্থ দিনের খেলা। মহাগুরুত্বপূর্ণ এই তিন সেশনেই নির্ধারিত হয়ে যাবে চট্টগ্রাম টেস্টের গতিপথ।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply