দুইশো কোটি টাকা ভরণপোষণের প্রস্তাব দিলেন নাগা, প্রত্যাখ্যান সামান্থার

|

ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল, বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন ভারতের জনপ্রিয় দক্ষিণী তারকা দম্পতি সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্য। সেই গুঞ্জনই সত্যি হওয়ার পরপরই নতুন বিষয় নিয়ে আবার আলোচনা শুরু হয়েছে। সেটি হচ্ছে ভরণপোষণ।

বিচ্ছেদের ঘটনায় সামান্থা নাকি পঞ্চাশ কোটি টাকা পেতে পারতেন নাগার কাছ থেকে। তবে পঞ্চাশ কোটি নয়, নাগা দুইশো কোটি টাকা দিতে চেয়েছিলেন সামান্থাকে। তবে সামান্থা এই টাকা নিতে অস্বীকার করেছেন। তিনি বলেছেন, নাগার কাছ থেকে একটি টাকাও নেবেন না তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

সামান্থার ঘনিষ্ঠ এক ব্যক্তি গণমাধ্যমকে জানিয়েছেন, সামান্থা নাগার সাথে সম্পর্কে শুধু বন্ধুত্ব ও ভালবাসাই চেয়েছিলো। এখন বিচ্ছেদের পর টাকা নিয়ে কি হবে।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। অতঃপর প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বিচ্ছেদের পর অবশ্য নাগা ও সামান্থা দুজনেই জানান, বহু আলোচনা ও চিন্তাভাবনার পরে আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply