নরসিংদীতে বাস থেকে ফেলে স্কুলশিক্ষার্থীকে হত্যা; চালক গ্রেফতার

|

ষ্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর বেলাবতে যাতায়াত পরিবহনের একটি বাস থেকে আতিকুল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্রকে লাথি দিয়ে নিচে ফেলে চলন্ত গাড়ির চাকার নিচে পিষ্ট করে হত্যার অভিযোগ উঠেছে পরিবহনটির চালক ও হেলপারের বিরুদ্ধে। নিহত স্কুলছাত্র নরসিংদীর রায়পুরা উপজেলার গোপালপুর গ্রামের জামাল মিয়ার ছেলে ও উত্তর বাখরনগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

এ ঘটনায় বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে বেলাবো থানায় বাসের ড্রাইভার বাহার উদ্দিন ও হেলপার জীবনকে আসামী করে মামলা দায়ের করেছে নিহত শিক্ষার্থীর চাচা দুলাল মিয়া। গাড়ীর চালক বাহার উদ্দিন কে বাসসহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাম্মেল হোসেন। তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

এদিকে সহপাঠীর মৃত্যুতে বৃহস্পতিবার ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে নিহত স্কুলছাত্রের সহপাঠীরা। গতকাল বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে শত শত শিক্ষার্থী ও এলাকাবাসি উপস্থিত হয়ে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করে। ফলে কয়েক ঘণ্টাব্যাপী মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

জানা যায়, গত বুধবার রাতে স্কুলছাত্র আতিকুল ইসলাম ও তার সহপাঠীরা নরসিংদী থেকে যাতায়াত পরিবহনের বাসে করে বাড়িতে আসার পথে গাড়ির চালক, কন্ডাকটর ও হেলপারের সাথে ভাড়া নিয়ে কথাকাটাকাটিতে জড়ায়। রাত সাড়ে ৯ টায় উল্লেখিত বাসটি বারৈচা বাসস্ট্যান্ডে পৌঁছালে গাড়ির ভিতর থেকে আতিকুল ইসলামকে লাথি দিয়ে ফেলে দেয় গাড়ির কন্ট্রাকটার ও তার সহকারীরা। এসময় উক্ত গাড়ির ড্রাইভার স্কুলছাত্র আতিকুলের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিলে ঘটনাস্থলেই আতিকুলের মৃত্যু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply