মোবাইলে পরিচয়ের পর প্রেম, ডেকে নিয়ে ধর্ষণ করলো মামা-ভাগ্নে

|

ভুক্তভোগী ওই তরুণী।

টাঙ্গাইল প্রতিনিধি:

মোবাইল ফোনে পরিচয় ১৮ বছর বয়সী এক তরুণীর সাথে পরিচয় হয় মোস্তফা নামের এক যুবকের। পরিচয়ের এক পর্যায়ে সম্পর্ক রূপ নেয় প্রেমে। প্রেমিক মোস্তফার স্ত্রী-সন্তান আছে জেনেও চলছিল তাদের প্রেম। পরবর্তীতে দেখা হবার পর ওই তরুণীকে ধর্ষণ করেছে প্রেমিক। এরপর ওই তরুণীকে ধর্ষণ করে প্রেমিকের মামাও। শেষে আরও একজন যোগ দিলেও তরুণীর কান্নায় পুনরায় ধর্ষিত হওয়া থেকে রক্ষা পায় সে।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের দোলালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) রাতে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। এ মামলায় লক্ষিন্দর ইউনিয়নের মুরাইদ গ্রামের আয়নাল হকের ছেলে মোস্তফা(২৩) এবং একই এলাকার মফেজ উদ্দিনের ছেলে মোফাজ্জলকে (৩২) আটক করেন পুলিশ।

সাগরদিঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ মনিরুজ্জামান (ইন্সপেক্টর) এবং ভুক্তভোগীর সাথে কথা বলে জানা যায়, তরুণীর সাথে মোবাইল ফোনে পরিচয় হয় মোস্তফার। মাঝে মাঝে কথা হতো তার সাথে। গত দুই দিন আগে ওই তরুণী পরিবারের সাথে রাগ করে চাকরির খোঁজে গাজীপুর চলে যায়। চাকরি না পেয়ে একপর্যায়ে হতাশ হয়ে মোস্তফাকে বিষয়টি জানায়। তখন চাকরির আশ্বাস দিয়ে ভুক্তভোগীতে নিজের কাছে ডেকে নেয়। পরের দিন চাকরির ব্যবস্থা করে দিবে বলে একরাত অপেক্ষা করতে বলে। পরে মোস্তফা তার প্রতিবেশী এক মামা মোফাজ্জল হোসেনের ফাঁকা বাড়িতে নিয়ে যায় ওই মেয়েকে। সেখানেই মামা-ভাগিনা দুইজনে মিলে ভুক্তভোগীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

পরবর্তীতে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে সাগরদিঘি পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে স্থানীয় লোকজনসহ পুলিশ তাদের আটক করেন।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply