নাটোরে ৪ জেএমবি সদস্যকে ৫ দিনের রিমান্ড

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের দিঘাপতিয়ার উত্তরা গণভবনের পাশের একটি বাড়ি থেকে গ্রেফতারকৃত চার জেএমবি সদস্যের প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক এই আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবু সাদাদ জানান, সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়েরের পর আটককৃত চার জেএমবি সদস্যকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আদালতে হাজির করা হয়। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালতের বিচারক শুনানি শেষে ওই চার জেএমবি সদস্যের প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ভোরে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের একটি বাড়ি থেকে গোপন বৈঠক করার সময় ৪ জেএমবি সদস্যকে আটক করা হয়। এ সময় সেখান থেকে ৫টি ককটেল, ল্যাপটপ, মোবাইল ফোন, ইন্টারনেট মডেম, তিনটি ছোড়া, বিস্ফোরকসহ বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়।

গ্রেফতাকৃতরা হলেন, নাটোরের বাগাতিপাড়ার জামনগর পশ্চিমপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম, চাপাপুকুর উত্তরপাড়া মহল্লার ভিকু মন্ডলের ছেলে ফজলুর রহমান, সিংড়ার আড়কান্দি পশ্চিমপাড়া মহল্লার ইউসুফ আলী মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ও নলডাঙ্গা খোলাবাড়িয়া গ্রামের ফজলার রহমানের ছেলে জাকির হোসেন জাকির।









Leave a reply