বাগেরহাটে ‘জ্বীনের বাদশা’ গ্রেফতার

|

কথিত জ্বীনের বাদশা হানিফ ঢালী (৩৫) ।

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের রামপাল থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কথিত জ্বীনের বাদশা হানিফ ঢালীকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৩ অক্টোবর) রাতে জেলার রামপাল উপজেলার ফয়লাহাট এলাকা থেকে কথিত জ্বীনের বাদশাহকে গ্রেফতার করা হয়। গভীর রাতে জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে এমন অভিযোগের সত্যতা পেয়ে হানিফ ঢালীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব-৬ এর কর্মকর্তারা জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাগেরহাট জেলার রামপাল উপজেলার ফয়লাহাট এলাকায় কথিত জ্বীনের বাদশাহ হানিফ ঢালী (৩৫) অবস্থান করছে এমন তথ্য পেয়ে ওই এলাকা ঘিরে ফেলে গ্রেফতার করা হয় তাকে। হানিফ ঢালী রামপালের চাঁদপুর এলাকার সোবাহান ঢালীর ছেলে।

র‌্যাব-৬ আরও জানায়, গ্রেফতার হওয়া হানিফ ঢালীর প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে কথিত জ্বীনের বাদশা হানিফ ঢালী পীর দরবেশ সেজে প্রতারণা করে বিভিন্ন মানুষকে সর্বস্বান্ত করার বিষয়টি স্বীকার করেছে।

এই প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত হানিফকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার বিকেলে বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply