টিভিরুমে বসে পাকিস্তানের জয় উদযাপন করলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান

|

এর আগে অধিনায়কত্ব করেছিলেন বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের। এখন প্রধানমন্ত্রী হিসেবে অধিনায়কত্ব করছেন গোটা একটি দেশের। সেই জায়গা থেকে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে বিশ্বকাপের মঞ্চে প্রথমবারের মতো হারানো নিঃসন্দেহে ‘বিশেষ’ ইমরান খানের জন্য।

এমনিতে ভারত পাকিস্তান ম্যাচটাই গোটা উপমহাদেশের জন্য বিশেষ কিছু। তাই আগ্রহ নিয়েই টিভি সেটের সামনে অন্যান্য সঙ্গীদের নিয়ে বসেছিলেন ইমরান। বাবর আজম, শাহীন আফ্রিদিদের দুর্দান্ত পারফর্ম্যান্সে পাকিস্তানের জয়টাও তাই টিভি স্ক্রিনে সরাসরি দেখার সৌভাগ্য হলো তার।

১৯৯২ সালে ভয়ডরহীন ক্রিকেট খেলে মেলবোর্নের মাঠে অনুষ্ঠিত ফাইনালে ইংল্যান্ডকে ২২ রানে হারিয়ে দেশকে জিতিয়েছিলেন শিরোপা। তাই এবারের টিটোয়েন্টি দলকেও বিশ্বকাপ অভিযানের আগে শিখিয়েছিলেন সেই মন্ত্রটাই। তাই স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস রূপ নিয়েছে বুকভরা গৌরবে।

ম্যাচজয়ী খেলোয়াড়দের অভিনন্দনে সিক্ত করে টুইটে ইমরান খান লেখেন, পাকিস্তান দলকে অভিনন্দন। বিশেষ করে বাবর আজমকে অভিনন্দন জানাই সামানে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য। সেইসঙ্গে অসাধারণ পারফর্মেন্সের জন্য রিজওয়ান আর শাহিন শাহ আফ্রিদিকে জানাই শুভেচ্ছা। তোমাদের জন্য দেশ আজ গর্বিত।

এর আগে গতকালকের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৫১ রান সংগ্রহ করেছিল ভারত। জবাবে ১৩ বল হাতে রেখেই ১০ উইকেটে জিতে যায় পাকিস্তান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply