পূর্বধলায় স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের মারধর ও মোটরসাইকেল ভাঙচুর, আহত ৫

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। এতে ৫ জন আহত ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

আহতরা হলেন ওই উপজেলার আগিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. সানোয়ার হোসেন চৌধুরী সমর্থক আসাদুজ্জামান চৌধুরী (৪২), মো. নাকমাদুল (৩৮), মো. সাইদুল ইসলাম (২৯), মো. আব্দুল আজিজ (৬৫) ও বাচ্ছু মিয়া (৩৫)। এদের মধ্যে গুরুতর আহত আসাদুজ্জামান চৌধুরীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আগিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. সানোয়ার হোসেন জানান, তার কয়েকজন সমর্থক গত শনিবার রাতে নির্বাচনী জনসংযোগ করতে আন্দা গ্রামে গেলে দুর্বৃত্তরা অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে তাদের উপর হামলা করে। এসময় দুইটি মোটরসাইকেল ভাঙচুর হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়। খবর পেয়ে পূর্বধলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদের মধ্যে গুরুতর আহত আসাদুজ্জামান চৌধুরীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আর অন্য দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া আহত মো. আব্দুল আজিজ ও বাচ্ছু মিয়াকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, এ ঘটনায় বেড়াইল গ্রামের সাখাওয়াত হোসেন চৌধুরীর ছেলে মো. জনি বাদী হয়ে ১০ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply