সবজি ক্ষেতে মুরগি যাওয়ায় নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

ছবি: প্রতীকী

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সবজি ক্ষেতে মুরগি যাওয়ায় রহিমা বেগম (৫০) নামের এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে নাসিরনগর বেলুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় সবজি ক্ষেতের মালিক মহর ইসলামসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। রহিমা উপজেলার পূর্বভাগ ইউনিয়নের বেলুয়া ভুবন মাদরাসা এলাকার সোলেমান মিয়ার স্ত্রী। পুলিশ বলছে, এটা হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে নিশ্চিত হওয়া যাবে।

নিহতের ভাতিজা বিল্লাল আহমেদ জানান, শনিবার সকালে তার চাচি রহিমা বেগমের ৪-৫টি মুরগি পাশের বাড়ির মহর ইসলামের সবজি ক্ষেতে যায়। রহিমার মুরগি কেনো মহর ইসলামের ক্ষেতে গেল এ বিষয় নিয়ে রহিমার সাথে তর্কাতর্কি হয়। দুপুরের দিকে একপর্যায়ে মহর ইসলামের স্ত্রী তার ছেলে-মেয়েকে নিয়ে রহিমাকে পিটিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রহিমাকে মৃত ঘোষণা করেন। রোববার দুপুরে তার লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, ঘটনাটি হত্যাকাণ্ড কিনা তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। রহিমা বেগমের পরিবার থেকে এখনও লিখিত কোনো অভিযোগ পাইনি। এই ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply