ফাইনালে অপ্রতিরোধ্যই থেকে যাবে অস্ট্রেলিয়া?

|

ওয়ার্নার-মার্শের ব্যাটে উড়ছে অস্ট্রেলিয়া। ছবি: সংগৃহীত

ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের ব্যাটে রান ও বলের সমীকরণকে আগের চেয়ে সহজ বানিয়ে ফেলেছে অস্ট্রেলিয়া। কেন উইলিয়ামসনের বীরত্বগাঁথার পর এখন চলছে বড় মঞ্চে ডেভিড ওয়ার্নারের বড় তারকা হয়ে ওঠার লড়াই। কেন উইলিয়ামসনের তুরুপের তাস ইশ সোধির এক ওভারে ১৭ রান তুলে ওয়ার্নারও ইঙ্গিত দিচ্ছেন, ক্রিজে তিনি থাকা মানেই সীমিত ওভারের ক্রিকেটে কিউইদের শিরোপাহীন থেকে যাওয়ার সম্ভবনা প্রবল।

ওয়ার্নারের সাথে মারকুটে ব্যাট করে চলেছেন মিচেল মার্শ। দেড়শোর উপর স্ট্রাইক রেটে ব্যাট করা মার্শ সীমানা ছাড়া করছেন স্লটে বল পাওয়া মাত্রই। ওয়ার্নার ৩৪ বলে হাফ সেঞ্চুরি পেয়ে গেছেন। মার্শও আছেন হাফ সেঞ্চুরির কাছেই। উইকেটের পতন ঘটাতে না পারলে টি-টোয়েন্টির ফাইনালে রেকর্ড ভেঙেই শিরোপা জিতে নেবে অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে নিউজিল্যান্ডের ছুঁড়ে দেয়া ১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের ব্যাটে লড়াই চালিয়ে যাচ্ছে অজিরা।

কেন উইলিয়ামসনের মতো একটি ক্যাপ্টেনস নক অ্যারন ফিঞ্চের কাছে খুব করে চাওয়া ছিল দলের। বোল্টের ইনসুইং ইয়োর্কার সামলাতে ক্রিজ থেকে এগিয়ে ব্যাট করেও শেষ রক্ষা হয়নি তার। ট্রেন্ট বোল্টের বলে ড্যারিল মিচেলের হাতে ধরা পড়ে বিদায় নেন অজি অধিনায়ক।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ১১ ওভারে ১ উইকেট হারিয়ে ৯৭ রান। জয়ের জন্য এখনও তাদের দরকার ৫৪ বলে ৭৬ রান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply