বিশ্বকাপ জেতায় অস্ট্রেলিয়াকে ক্রিকেট তারকাদের শুভেচ্ছাবার্তা

|

ছবি: সংগৃহীত

ক্রিকেটবিশ্ব পেয়েছে টি-টোয়েন্টির নতুন সম্রাট। টি-টোয়েন্টিতে প্রথমবারের মত শিরোপার স্বাদ পেয়েছে অস্ট্রেলিয়া। ক্রিকেট বিশ্লেষকরা ফাইনালে কিউইদের এগিয়ে রাখলেও ৮ উইকেটে জয় নিয়ে সকলকে চমকে দিয়েছে অজিরা। আর এমন জয়ে অভিবাদনে ভাসছে সাবেক ক্রিকেট তারকাদের টুইটার একাউন্ট। শচীন টেন্ডুলকার থেকে শুরু করে ড্যারেন স্যামি সবাই জয়ের জন্য শুভকামনা জানাচ্ছেন অজিদের।

শচীন টেন্ডুলকার তার পোস্টে বলছেন, মিচেল মার্শ ও ডেভিড ওয়ার্নারের পার্টনারশীপ অজিদের জয়ের প্রধান কারিগর। সাথে তিনি উইলিয়ামসনের দুর্দান্ত ইনিংসের প্রশংসাও করেছেন।

অভিবাদনের সাথে অপেক্ষা যে জয়ের স্বাদ আরো বাড়িয়ে দেয় তা মনে করিয়ে দেন দিনেশ কার্তিক। এদিকে ভারতীয় সাবেক স্পিনার হারভাজন সিং দুই হলুদ দলের জয়ে আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই ও বিশ্বকাপ চ্যাম্পিয়ন অজিদের প্রশংসা করেন।

টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুইবারের বিশ্বকাপজয়ী ড্যারেন স্যামি অস্ট্রেলিয়ার জয়ে বেশ অবাকই হয়েছেন। অজিদের প্রথমে চ্যাম্পিয়ন দল হিসাবে গোনায় ধরেননি সামি। তাই বিশ্বকাপ জয়ে অজি বন্দনায় ভাসছেন এই উইন্ডিজ অলরাউন্ডার।

এছাড়াও শ্রেয়াস আইয়ার, বীরেন্দ্র শেবাগ, সুরেশ রায়না, শিখর ধাওয়ান ও আফগান অধিনায়ক মোহাম্মদ নাবি অস্ট্রেলিয়াকে তাদের অর্জনে অভিবাদন জানাচ্ছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply