যত দামে খেলোয়াড়দের ধরে রাখলো আইপিএল ক্লাবগুলো

|

ছবি: সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আরও একটি আসর। নিয়মানুযায়ী আইপিএলের প্রতিটি দল তাদের আগের স্কোয়াড থেকে ৪ জন করে খেলোয়াড় ধরে রাখতে পারবেন। গতকাল শেষ হয়েছে আগের স্কোয়াড থেকে দলে ধরে রাখা খেলোয়াড়দের নাম জমা দেওয়ার সেই তালিকা।

রাজস্থান রয়্যালস তাদের রিটেনশন তালিকায় ধরে রেখেছে ৩ জন খেলোয়াড়কে। যেখানে বিদেশিদের মধ্যে বাটলারকে রাখলেও গত মৌসুমে দুর্দান্ত খেলা মোস্তাফিজকে রাখা হয়নি। দলের অধিনায়ক সাঞ্জু স্যামসনকে ধরে রাখতে ক্লাবটিকে গুণতে হয়েছে ১৪ কোটি, জস বাটলারের জন্য ১০ কোটি এবং যসশ্বী জয়সওয়ালের জন্য ৪ কোটি। কলকাতা রাখেনি গত মৌসুমের অধিনায়ক ইয়ন মরগ্যান ও বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে তারা ১২ কোটিতে আন্দ্রে রাসেল, বরুন চক্রবর্তীকে ৮ কোটি, ভেস্কটেস আইয়ারকে ৮ কোটি ও সুনীল নারাইনকে ৬ কোটি রুপিতে দলে ধরে রেখেছে।

আরও পড়ুন:  ৮ম বিপিএলের তারিখ ঘোষণা; নির্ধারিত হলো খেলোয়াড়দের পারিশ্রমিক

এদিকে, দিল্লি ক্যাপিট্যালস রিশাভ পন্তকে ১৬ কোটিতে, চেন্নাই রবীন্দ্র জাদেজাকে ১৬ কোটিতে, হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে ১৪ কোটিতে, পাঞ্জাব কিংস মায়াঙ্ক আগারওয়ালকে ১৪ কোটিতে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ১৬ কোটিতে ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ভিরাট কোহলিকে ১৫ কোটি রুপিতে দলে ধরে রেখেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply