যমুনা টিভিতে সংবাদ প্রচারের পর লিলিকে গাভী উপহার দিলেন জেলা প্রশাসক

|

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে লিলিকে গাভী ও বাছুর উপহার দেয়া হয়।

বরগুনা প্রতিনিধি:

বরগুনার ঢলুয়া ইউনিয়নের ঢলুয়া এলাকায় খাকদোন নদীতে খেয়া পারাপারকারী সেই লিলি বেগমকে গাভী উপহার দিয়েছেন বরগুনার জেলা প্রশাসক (ডিসি) হাবিবুর রহমান। রোববার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে লিলিকে বাছুরসহ দুগ্ধদানকারী গাভী উপহার দেন তিনি। এসময় বাড়ি বানানোর জন্য তাকে টিন দেয়া হবে বলেও জানান হাবিবুর রহমান।

জেলা প্রশাসকের উপহার পেয়ে লিলি বলেন, ডিসির উপহার দেয়া এই গরু পালন করে ও দুধ বেচে এবার মোটামুটি ভালোভাবে সংসার চালাতে পারবেন। এজন্য তিনি জেলা প্রশাসক হাবিবুর রহমান ও যমুনা টেলিভিশনকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন: উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

এ নিয়ে জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, জীবনসংগ্রামে প্রতিনিয়ত সংগ্রামী নারী লিলি বেগম। তিনি বরগুনার খাকদোন নদে খেয়া পারাপার করতেন। বিষয়টি দৃষ্টিগোচর হলে আমরা লিলি বেগমের খোঁজখবর নিই এবং আজ সকালে (রোববার) তাকে একটি বাছুরসহ গাভী উপহার দিই। এছাড়াও তাকে বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, খাকদোন নদীতে খেয়া পারাপারকারী নারী লিলি বেগমকে নিয়ে গত ২৮ অক্টোবর যমুনা টিভির ‘সকালের বাংলাদেশ’ প্রোগ্রামের লাইভে যুক্ত করে তার দুঃখ দুর্দশার কথা তুলে ধরা হয়। বিষয়টি নজরে এলে তাকে সহায়তা দেয়ার উদ্যোগ নেয় বরগুনা জেলা প্রশাসন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply