এবার মাইকেল ভনের সাথে তর্কে জড়ালেন ওয়ার্নারের স্ত্রী

|

দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ ঘিরে বিতর্ক যেন কমছেই না বরং তা আরও ডালপালা বিস্তৃত করেছে। সম্প্রতি ফাঁস হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গেছে প্রথম টেস্টের চতুর্থ দিনে চা-বিরতি শেষে ওয়ার্নারের স্ত্রী মডেল ক্যান্ডিসকে নিয়ে বাজে মন্তব্যের জেরে বাকযুদ্ধে লিপ্ত হন ডেভিড ওয়ার্নার ও কুইন্টন ডি কক। এক পর্যায়ে তা হাতাহাতিতে গড়ানোর উপক্রম হয়। এছাড়া, দর্শকের কাছ থেকে রীতিমতো দুয়োধ্বনি শুনতে হয়েছে বল বিকৃতি কেলেঙ্কারিতে ফেঁসে যাওয়া ওয়ার্নারকে। তার স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে বাজে মন্তব্য তো করা চলছেই। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথার লড়াইয়ে জড়ান ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন।

মাইকেল ভনের বিরুদ্ধে ‘ব্যক্তিগত হয়রানি’কে উস্কানি দেয়ার অভিযোগ তুলেছেন পদচ্যুত অজি সহ-অধিনায়কের স্ত্রী ক্যান্ডিস। অবশ্য, এমন অভিযোগকে অবান্তর বলে উড়িয়ে দিয়েছেন ভন। বরং তার মতে, খেলার মাঠে অজি ক্রিকেটারদের আচরণই সিরিজজুড়ে উত্তেজনা ছড়িয়েছে এবং তা দর্শক পর্যন্ত ছড়িয়েছে।

এক টুইটবার্তায় সাবেক ইংলিশ অধিনায়ক লেখেন, অস্ট্রেলিয়ান খেলোয়াড়েরা ব্যক্তিগত অবমাননার বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করছে এটি দেখে আমার মুচকি হাসি পাচ্ছে।

এর জবাবে অগ্নিশর্মা হয়েই ক্যান্ডিস জবাব দেন, আমি খুশি যে এটি আপনাকে আনন্দিত করছে।

এর কিছুক্ষণ পরই আরেকটি টুইটবার্তায় ক্যান্ডিস লেখেন, তাহলে আপনার স্ত্রী এবং তিন সন্তানের সাথেও এমন আচরণ আপনি গ্রহণ করবেন?

এরপর ভন উত্তর দেন, অবশ্যই নয়। কিন্তু আমার অভিজ্ঞতা বলে খোলোয়াড়দের মাঠের আচরণই মাঠের বাইরে ক্রোধের সঞ্চার করে। মনে হয় আপনার আরও নিবিড়ভাবে বিষয়টি পর্যবেক্ষণ করতে হবে যে কেন এমন হয়?

উল্লেখ্য, এর আগে ইংল্যান্ডের ফ্যান গ্রুর বার্মি আর্মিও ওয়ার্নারের স্ত্রীকে নিয়ে স্লেজিং করেছিল। একটি গানের মাধ্যমে তারা ওয়ার্নারকে স্লেজিং করেছিল। ফলে ইংলিশদের ওপর ক্যান্ডিসের ক্রোধ যেন একটু বেশিই।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply