মায়ের মৃত্যুতে অবসাদ, অ্যাসিড মেশানো খাবার খেয়ে ২ ভাইয়ের আত্মহত্যা

|

ছবি: প্রতীকী

অসুস্থ মায়ের মৃত্যুতে অবসাদগ্রস্ত সন্তানেরা। শোকে অ্যাসিড মেশানো খাবার খেয়ে আত্মহত্যা করলো দুই ভাই। ওই খাবার খেয়ে হাসপাতালে ভর্তি বোনও।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের আসানসোলের বার্নপুর স্টেশন রোড এলাকায় ইসকোর আবাসনে।

ইসকোর আবাসনের বাসিন্দা বৃদ্ধা গীতা কর (৮১), তার দুই ছেলে জয়ন্ত (৫৯) এবং বিপ্লবের (৫২) মৃতদেহ উদ্ধার করা হয় তাদের বাড়ি থেকে। জয়ন্ত-বিপ্লবের বোন মায়াকে (৫৭) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গীতার মৃত্যুতে শোকে অবসাদগ্রস্ত হয়ে পড়েন জয়ন্ত, বিপ্লব এবং মায়া। বুধবার রাতে তারা খাবারের সাথে কার্বলিক অ্যাসিড মিশিয়ে খান বলে ধারণা করা হচ্ছে। কারণ ওই ফ্ল্যাট থেকে কার্বলিক অ্যাসিড উদ্ধার করেছে পুলিশ। আসানসোলের হীরাপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

গীতার ভাগ্নে অনিল ধর বলেন, ‘আমার মাইমা এবং মামাতো ভাইয়েরা কারও সঙ্গে মেলামেশা করতো না। ওরা একা একাই থাকতো। মামি পাঁচ বছর ধরে অসুস্থ ছিলেন। ময়নাতদন্তের পর জানা যাবে, উনি কবে মারা গিয়েছেন। আমার ধারণা, তার মৃত্যুর পরেই দুই ভাই এবং বোন মিলে এই ঘটনা ঘটিয়েছে। কারণ ওরা বার বার বলতো মা বেঁচে না থাকলে আমাদেরও এই সংসারে বেঁচে থাকার কোনো যুক্তি নেই। মানসিক অবসাদ থেকে তারা এই ঘটনা ঘটিয়েছে।’
আরও পড়ুন: বেঁচে ওঠার আশায় দু’মাস মেয়ের মৃতদেহ ঘরে রাখেন মা-বাবা!
একই অনুমান করছে পুলিশও। যদিও অন্যান্য সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে। এ জন্য ময়নাতন্তের রিপোর্টের দিকে তাকিয়ে তদন্তকারীরা। পাশাপাশি মায়া সুস্থ হয়ে উঠলে তার থেকেও বিষয়টি জানার চেষ্টা করবেন তদন্তকারীরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply