কাজের প্রতি ভিরাটের সততা, নিষ্ঠা ও ভালোবাসায় গর্বিত আনুশকা

|

আনুশকা শর্মার ফেসবুক অ্যাকাউন্ট থেকে নেয়া ছবি।

টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন ভিরাট কোহলি। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অধিনায়কত্বের ৭ বছর নিয়ে একটি স্মৃতিবিজড়িত স্ট্যাটাস দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মা। বলেছেন, আমি গর্বিত তোমার কাজের প্রতি নিষ্ঠা, সততা ও ভালোবাসা দেখে।

টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের পর টেস্ট দলের অধিনায়কত্ব থেকেও সরে দাড়ান ভিরাট কোহলি। অধিনায়ক পদ পাওয়া থেকে এই পদ থেকে সড়ে দাঁড়ানো, এই পুরো সময়টা ভারতের সদ্য সাবেক অধিনায়কের সাথেই ছিলেন আনুশকা শর্মা। টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেয়ার পর আনুশকা তার স্ট্যাটাসে ২০১৪ সালে ভিরাট ও এম এস ধোনির এক কথোপকথনের কথা উল্লেখ করেন। ভিরাট কোহলির প্রতি আনুশকা বলেন, আমার মনে আছে ২০১৪ সালে, যখন তুমি বলেছিলে তোমাকে ভারতীয় দলের অধিনায়ক করা হচ্ছে। কারণ, ধোনি অবসরে যাচ্ছেন। সে দিন আমরা গল্প করছিলাম আর এমএস বলছিল, অনেক দ্রুত তোমার দাড়িতে পাক ধরবে। এই কয়েক বছরে আমি তোমার অসংখ্য দাড়ি পাকতে দেখেছি।

আরও পড়ুন: কোহলির অধীনে টেস্টে কতটা সফল ভারত?

স্বামী ভিরাটের নিষ্ঠা ও সততা নিয়ে গর্ব বোধ করেন আনুশকা। তিনি বলেন, কাজের প্রতি তোমার নিষ্ঠা, সততা ও ভালোবাসা দেখে আমি গর্বিত। কখনও কোনো লোভ-অসততা তোমার কাজে আসতে দাওনি। আমি এমন অনেক দিন তোমার পাশে ছিলাম, যে দিন হারের পর তুমি হতাশার কান্না কেঁদেছো। কিন্তু এই ৭ বছরের ভ্রমণ তোমাকে অনেক কিছু শিখিয়েছে। আমাদের মেয়ে তোমার এই শিক্ষা জীবনে আদর্শ হিসাবে দেখবে।

আরও পড়ুন: কোহলির পদত্যাগের ১৬ ঘণ্টা পর রোহিত বললেন, ‘আমি বিস্মিত’!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply