দেশ নিয়ে কঠিন একটা ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

|

ফাইল ছবি

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

দেশ নিয়ে কঠিন একটা ষড়যন্ত্র হচ্ছে। আন্তর্জাতিক পলিটিক্স হচ্ছে। আগামী কয়েক মাসের মধ্যে একটি বড় ধরনের আঘাত হানার চেষ্টা করছে। আলোচিত সমালোচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জে এক সভায় এসব মন্তব্য করেন।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে ঢাক-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে এক কর্মী সভায় শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনার লোক ছিলাম, আছি এবং থাকবো। এর বাইরে অন্য কিছু চিন্তা করিনা। প্রতিটি কষ্টের একটি সাইকোলজিক্যাল মেডিসিন আছে। সেই মেডিসিনে আমি পেয়েছি। আমি পার্লামেন্টে বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনছিলাম। বক্তব্য শেষ শেখ হাসিনা বসেই মাথা ঘুরিয়ে বলছেন, অল দ্যা থ্যাঙ্ক টু শামীম ওসমান।

সে সময় আমি আপাকে বললাম আপা কষ্ট একটা আছে। আমার বাবা মা ভাইয়ের কবরে শ্মশানের মাটি ফেলা হয়েছে। সন্তান হিসেবে সেই কষ্টটা আছে। জবাবে আপা বলেন, কষ্ট নিও না। আল্লাহ তাদের বেহেস্ত নসিব করবেন। তিনি আরও কিছু কথা বলেছেন এটা বলা ঠিক হবে না। বিষাক্ত জিনিসটা চোখের পানি হয়ে বের হয়ে গেছে। তাই এখন আর কোন কষ্ট নেই।

ফতুল্লা আওয়ামীলীগের সভাপতি সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাসহ অনেকে।

আরও পড়ুন- প্রেমিকার জামিনের অর্থ সংগ্রহে খুন-ডাকাতি, বিষপ্রয়োগে প্রেমিকের মৃত্যু
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply