ওয়ার্নের ঘরের মেঝে এবং তোয়ালেতে রক্তের দাগ ছিল: থাইল্যান্ড পুলিশ

|

ছবি: সংগৃহীত

অকালপ্রয়াত স্পিন কিংবদন্তি শেন ওয়ার্নের ঘরের মেঝে এবং গোসলের তোয়ালেতে রক্তের দাগ ছিল, জানিয়েছে থাইল্যান্ড পুলিশ। খবরটি জানিয়েছে স্কাই নিউজ।

থাইল্যান্ডের কোহ সামুই দ্বীপের যে ভিলায় শেন ওয়ার্নকে অচেতন অবস্থায় পাওয়া গিয়েছিল, সেখানে অনুসন্ধান চালানোর সময় থাই তদন্তকারীরা ঘরের মেঝে এবং গোসলের তোয়ালেতে ‘রক্তের দাগ’ খুঁজে পেয়েছেন বলে জানানো হয় প্রকাশিত খবরে। শুক্রবার (৪ মার্চ) মারা যান ৫২ বছর বয়সী শেন ওয়ার্ন। হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে জানানো হয়। অ্যাম্বুলেন্স আসার আগে ওয়ার্নের ম্যানেজার তাকে প্রায় ২০ মিনিট সিপিআর দিলেও সর্বকালের অন্যতম সেরা এই বোলারকে বাঁচানো সম্ভব হয়নি।

রোববার (৬ মার্চ) প্রকাশিত স্কাই নিউজের প্রতিবেদনটিতে আরও বলা হয়, অস্ট্রেলিয়ান কর্তৃপক্ষ থাইল্যান্ডে পৌঁছেছে এবং ওয়ার্নের মরদেহ দেশে ফিরিয়ে আনার কাজ চলছে। তাছাড়া, অস্ট্রেলিয়া ছাড়ার আগে ওয়ার্ন বুক ব্যথায় ভুগছিলেন এবং আগে তার হৃদরোগ ও হাঁপানিও ছিল। স্থানীয় গণমাধ্যম জানায়, বুক ব্যথার বিষয়ে থাইল্যান্ডে চিকিৎসকের শরণাপন্নও হয়েছিলেন তিনি।

এদিকে, ওয়ার্নের পরিবার তার মরদেহ দ্রুত অস্ট্রেলিয়ায় পৌঁছে দেয়ার অনুরোধ জানালেও ময়নাতদন্তের জন্য তা নেয়া হয়েছে থাইল্যান্ডের মূল ভূখণ্ডে।

ফক্স ডট কম অস্ট্রেলিয়ার অপর এক প্রতিবেদনে বলা হয়, হার্ট অ্যাটাকের আগে দুই সপ্তাহব্যাপী চিকিৎসা সম্পন্ন করেছিলেন শেন ওয়ার্ন। সেই সাথে ওয়ার্নের ম্যানেজার জেমস আর্কসাইন বলেন, ‘অদ্ভুত’ এক ডায়েট করছিলেন ওয়ার্ন। ১৪ দিন কেবল তরল খাবারই খেয়েছেন তিনি। তার হার্টের সমস্যা নিয়ে আমি জানতাম না। পরে ওয়ার্নের সেক্রেটারি হেলেনের কাছ থেকে জেনেছি, বুকে ব্যথা অনুভূত হচ্ছিল তার। গত সপ্তাহে নাকি ঘামাচ্ছিলেন তিনি। তবে এসবই আমি পরে জেনেছি। জীবনের লম্বা একটা সময় ধূমপান করেছেন ওয়ার্ন। সেই সাথে অদ্ভুত ডায়েটটিও ছিল।

মৃত্যুর আগের দিনই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন শেন ওয়ার্ন। আবারও আগের শারীরিক অবস্থায় ফিরে আসা নিয়ে কাজ করছেন বলেও জানিয়েছিলেন সেখানে।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply