আমাকে পাগলা কুকুরে কামড়ায়নি যে বিয়ে নিয়ে কথা বলবো: রণবীর

|

ছবি: সংগৃহীত

ভারতের গণমাধ্যমের নজর এখন আলিয়া ভাট আর রণবীর কাপুরের দিকে। সাংবাদিকদের ক্যামেরা সব সময় তাদের অনুসরণ করছে। সংবাদমাধ্যম এই বলিউড জুটির বিয়ের খবর প্রকাশ্যে আনতে মরিয়া। তবে রণবীর আর আলিয়া দু’জনেই বিয়ের প্রসঙ্গ খুব সুন্দর করে এড়িয়ে যাচ্ছেন। এমনকি দুই পরিবারও তাদের বিয়ের দিনক্ষণকে ঘিরে মুখে কুলুপ এঁটে বসে আছে। সম্প্রতি রণবীর এক সাক্ষাৎকারে এ ব্যাপারে তার প্রতিক্রিয়া জানিয়েছেন।

বেশ কিছু বছর ধরে রণবীর আর আলিয়া একে অপরের প্রেমে মজেছেন। আর শুরু থেকেই এই জুটির বিয়েকে ঘিরে মুখরোচক নানা খবর উড়ে বেড়াচ্ছে। আবার শোনা যাচ্ছে, আগামী এপ্রিলে তাদের চার হাত নাকি এক হতে চলেছে। সম্প্রতি আলিয়া আর রণবীরকে শাড়ি ডিজাইনার বীনা কন্ননের সঙ্গে দেখা গিয়েছিল। আর তারপর থেকে তাদের বিয়েকে ঘিরে গুঞ্জন আরও জোড়ালো হয়। অনেকের বক্তব্য, তারা বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। বেশ কিছু ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের দিনক্ষণ জিজ্ঞাসা করতে শুরু করেছে।

নিউজ এইটিনের খবরে বলা হয়, এক সাক্ষাৎকারে রণবীরকে বিয়ের দিন নিয়ে প্রশ্ন করা হলে জবাবে তিনি হেসে বলেন, আমাকে পাগলা কুকুরে কামড়ায়নি যে বিয়ে নিয়ে কথা বলবো। বিয়ের দিন সংবাদমাধ্যমকে জানাবো। তবে হ্যাঁ, আমরা শিগগিরই বিয়ে করবো।

আরও পড়ুন: ৪০ মিনিট ধরে অনুরোধ! তবুও বিমানে উঠতে দেয়া হলো না ঋতুপর্ণাকে

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply