বঙ্গভবনে ঈদের নামাজ পড়েছেন রাষ্ট্রপতি

|

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবনের দরবার হলে ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রপতি পরিবারের সদস্য ও বঙ্গভবনের কর্মকর্তা-কর্মচারীরা ঈদুল ফিতরের জামাতে অংশ নেন।

মঙ্গলবার (৩ মে) সকাল সাড়ে ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা সাইফুল কবির ঈদের নামাজ পরিচালনা করেন।

নামাজ শেষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি বলেন, শুধু নিজেকে বা পরিবারকে নিয়ে নয় বরং আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশি, বন্ধু-বান্ধব সকলকে নিয়ে একসঙ্গে ঈদ উৎযাপনের মধ্যেই ঈদের প্রকৃত আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে উপভোগ করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

রাষ্ট্রপতি বলেন, সরকার দেশের প্রতিটি নাগরিকের মুখে হাসি ফোটাতে নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছে। তাই ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মাধ্যমে সবার মুখে হাসি ফোটানোকেই অঙ্গীকার হিসেবে নেওয়ার আহ্বান জানান রাষ্ট্রপতি।

সাধারণত রাজধানীর জাতীয় ঈদগাহ ময়দানে ঐতিহ্যবাহী ঈদের নামাজে অংশ নেন রাষ্ট্রপতি। কিন্তু গত দুই বছরের মতো করোনা মহামারির কারণে এবারও তিনি জাতীয় ঈদগাহে নামাজ আদায় করতে যাননি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply