পটুয়াখালীতে একই স্থানে আ. লী‌গের দুই গ্রু‌পের সংবাদ স‌ম্মে‌লনের ডাক, উত্তেজনা

|

স্টাফ করেসপনডেন্ট, পটুয়াখালী:

একই সময়ে একইস্থা‌নে সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়েছে পটুয়াখালীর বাউফল উপ‌জেলা আওয়ামী লী‌গের দুই গ্রুপ। আর তাতে এলাকায় বিরাজ করছে উত্তেজনা।

শুক্রবার (৬ মে) সকাল ১০টায় উপ‌জেলা আওয়ামী লী‌গের দলীয় কার্যালয়ে (জনতা ভবন) সংবাদ সম্মেলন করতে চায় দুই গ্রুপই। একটি গ্রুপের হয়ে সংবাদ সম্মেলনের আহ্বান করেন উপজেলার দফতর সম্পাদক মো. ফ‌রিদ উদ্দিন। অপর গ্রুপের হয়ে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আবদুল মোতা‌লেব হাওলাদার।

জানা গেছে, সম্প্রতি উপ‌জে‌লা আওয়ামী লী‌গের এক ইফতার পা‌র্টিতে আবদুল মোতা‌লেব হাওলাদার স্থানীয় সংসদ সদস্য‌ ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তিকে দলীয় কার্যাল‌য়ে ঢুক‌তে না দেয়ার ঘোষনা দেন। এর প্রতিবাদে দফতর সম্পাদক মো. ফ‌রিদ উদ্দিন সংবাদ সম্মেলনের আহ্বান করলে আধা ঘণ্টার মধ্যে আবদুল মোতা‌লেব হাওলাদারও একই সময়ে একইস্থানে সংবাদ সম্মেলন আয়োজনের ঘোষণা দেয়।

ঘটনার সত্যতা স্বীকার ক‌রে উপজেলা নির্বা‌হী কর্মকর্তা মো. আল আমিন জানান, আমরা স‌র্বোচ্চ চেষ্টা কর‌তে‌ছি, উভয়প‌ক্ষের সা‌থে আলাপ-আলোচনা কর‌তে‌ছি। একই সম‌য়ে কোনোভা‌বেই কিছু কর‌তে দেয়া হ‌বে না। সেজন্য চেষ্টা করা হ‌চ্ছে। অন্যদিকে, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন জানান, সমাধা‌নের জন্য চেষ্টা চলছে। সমাধান না হ‌লে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ও জনগ‌ণের জানমাল রক্ষার জন্য স‌ঠিক সম‌য়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ কর‌তে বাধ্য হ‌বো।

ফ‌রিদ উদ্দিন বলেন, ক‌তিপয় দলীয় লোকজন দলীয় শৃঙ্খলা ভঙ্গ ক‌রে বি‌ভিন্ন সভা-সমা‌বে‌শে দ‌লের ম‌ধ্যে বিশৃঙ্খলা সৃ‌ষ্টির ল‌ক্ষ্যে কুরু‌চিপূর্ণ বক্তব্য দি‌য়ে আস‌ছে। তা‌দের ব্যপারে দলীয় নেতাকর্মী‌দের সজাগ থাকার জন্য সংবাদ স‌ম্মেলন‌ ডে‌কে‌ছি।

আর মোতা‌লেব হাওলাদার ব‌লেন, এমপিকে আ. লীগ কার্যালয়ে ঢুকতে দেয়া হবে না, আমার বক্তব্যের এ অংশটুকু কেটে সামা‌জিক যোগা‌যোগমাধ্যমে ছে‌ড়ে দি‌য়ে আমার ভাবমূ‌র্তি ক্ষুণ্ন করার চেষ্টা কর‌ছে। মূলত বিষয়টি জানানোর জন্য আমি সংবাদ সম্মেলন আয়োজনের ঘোষণা দিয়েছি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply