চট্টগ্রামে যুবলীগের তিন সম্মেলন, শুরু হচ্ছে কাল থেকে

|

আগামীকাল থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম দক্ষিণ ও উত্তর জেলা এবং মহানগর যুবলীগের সম্মেলন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (২৬ মে) প্রকাশিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ, চট্টগ্রাম উত্তর ও চট্টগ্রাম মহানগর শাখার সম্মেলন আগামী ২৮, ২৯ ও ৩০ মে অনুষ্ঠিত হবে। সম্মেলনস্থলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ছাড়া অন্য কারো নামে স্লোগান না দেওয়ার জন্য নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ।

এছাড়া সম্মেলনস্থলে কোনো ধরনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড, পোস্টার নিয়ে প্রবেশ বা প্রদর্শন না করার নির্দেশনাও দেয়া হয় বিজ্ঞপ্তিতে। চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন ২৮ মে পটিয়ায়, উত্তর জেলা সম্মেলন হাটহাজারীতে ২৯ মে ও ৩০ মে মহানগর যুবলীগের সম্মেলন চট্টগ্রাম নগরে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, ৩ ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক অর্থাৎ শীর্ষ ৬ পদে প্রার্থী ১৮১ জন। ৩০ মে চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলনের দিন ঘোষিত হতে পারে নতুন কমিটি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply