আখাউড়ায় ট্রেনের গার্ড লাঞ্ছিত, ১ ঘণ্টা পর স্বাভাবিক ট্রেন চলাচল

|

আখাউড়া প্রতিনিধি :

আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনের পরিচালক (গার্ড) সৈয়দ মুহিদুর রহমানকে লাঞ্ছিতের ঘটনায় প্রায় এক ঘণ্টা বন্ধ থাকার পর পুনরায় রেল চলাচল স্বাভাবিক হয়েছে ঢাকার সঙ্গে চট্টগ্রামের।

শুক্রবার (২৭ মে) ঢাকাগামী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনটি নির্ধারিত সময় থেকে ৫৫ মিনিট বিলম্বে আখাউড়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

ট্রেনের পরিচালক (গার্ড) সৈয়দ মুহিদুর রহমান যমুনা নিউজকে জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনের ৬৫০১ নং শীতাতপ নিয়ন্ত্রিত কোচের ১৩টি সিট বরাবর ছাদ থেকে বৃষ্টির পানি যাত্রীদের ওপর পড়ছিল। ভুক্তভোগী যাত্রীরা আমাকে ডেকে এনে বিষয়টি জানান। আমি ‘দেখতেছি’ বলা মাত্রই কয়েকজন যাত্রী আমাকে অকথ্য ভাষায় গালমন্দ ও আমাকে লাঞ্ছিত করেন।

পরে, আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনটি বিকাল ৫টায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রা বিরতি দিলে ট্রেনে কর্তব্যরত গার্ড এ ঘটনার জেরে আখাউড়া স্টেশনের এক নং প্ল্যাটফর্মের আপ লাইনে ট্রেন দাঁড় করিয়ে চট্টগ্রামের সঙ্গে
ঢাকা ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ করে দেন।

পরে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন সুপারিন্টেন্ডেন্ট মোহাম্মদ কামরুজ্জামান তালুকদারকে ঘটনাটি জানালে তিনি তাৎক্ষণিক ত্রিপল দিয়ে সাময়িক পানি ঝরা বন্ধ করেন।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন সুপারিন্টেন্ডেন্ট মোহাম্মদ কামরুজ্জামান তালুকদার যমুনা নিউজকে জানান, ‘চ’ বগির (এসি কামরা) ট্রেনের ছাদ থেকে পানি ঝরছিল। এ ঘটনায় ট্রেনের ওই বগির কয়েকজন যাত্রী গার্ড সৈয়দ মুহিদুর রহমানকে লাঞ্ছিত করেন। এক পর্যায়ে বিষয়টি আপোষ-মীমাংসা করে ত্রিপল সাঁটিয়ে সাময়িক পানি ঝরা বন্ধ করে দেয়া হয়। পরে ট্রেনটি নির্ধারিত সময় থেকে ৫৫ মিনিট বিলম্বে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply