রূপগঞ্জে পৃথক ঘটনায় তিনজনের আত্মহত্যা, ট্রান্সফরমার চুরি করতে গিয়ে মৃত আরও ১

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একই দিনে পৃথকস্থানে চারজনের অপমৃত্যুর ঘটনা ঘটেছে। এদের মধ্যে পারিবারিক কলহের জেরে ৩ জন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আর একজন বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

শনিবার (২৫ জুন) রাত থেকে রোববার সকাল ১০টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির মোল্লা জানান, স্বামীর সাথে অভিমান করে গত শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন গৃহবধূ সালমা (১৮)। একই রাতে ভুলতা ইউনিয়নের ভায়েলা এলাকায় নিজের অমতে বিয়ে ঠিক করায় বাবা-মায়ের সাথে অভিমান করে ফাঁস দেন কলেজ ছাত্রী শিমুলি আক্তার (২০) এবং রোববার সকালে তারাবো পৌরসভার তারাবো এলাকায় প্রবাসী মায়ের কাছ থেকে টাকা চেয়ে না পেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ফারুক মিয়া (২৫)।

এদিকে শনিবার রাতে তারাবো পৌরসভার বরপা সুতালরা এলাকায় বিদ্যুৎ না থাকার সুযোগে গাছে উঠে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান শাহ আলম (৩০) নামে এক যুবক।

চারজনের অপমৃত্যুর ঘটনায় রূপগঞ্জ থানায় অপমৃত্যুর চারটি পৃথম মামলা হয়েছে। সবগুলো মৃতদেহই পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

/এডিব্লউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply