ঝালকাঠিতে ডিবি পরিচয়ে স্কুলশিক্ষককে তুলে নিয়ে নগদ টাকা ছিনতাই

|

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে ডিবি পুলিশ পরিচয়ে সরকারি প্রথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে তুলে নিয়ে তার কাছে থাকা দুই লাখ ৩৫ হাজার টাকা ছিনতাই করে নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ফজলুল করিম ঝালকাঠির নলছিটি উপজেলার সেওতা গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩০ জুন) ওই শিক্ষক জানান, আগেরদিন পিটিআইয়ের প্রশিক্ষণ ভাতার ৩৬ হাজার টাকা এবং ইসলামি ব্যাংক থেকে তোলা দুই লাখ টাকা নিয়ে জেলা শহর থেকে অটোরিকশাযোগে গ্রামের বাড়ি খুলনার নলছিটিতে যাচ্ছিলেন তিনি। বুধবার দুপুর তিনটা ২০ মিনিটের দিকে ঝালকাঠি শহরের শিল্পকলা একাডেমির সামনে একটি সাদা রংয়ের প্রাইভেট কার অটোরিকশার গতিরোধ করে।

এসময় ডিবি পুলিশের পোশাক পরিহিত হাতে অস্ত্র থাকা তিন যুবক ওই শিক্ষককে জোর করে প্রাইভেটকারে তুলে নেয়। সে চিৎকার করলে চোখ-মুখ বেঁধে দুই হাতে হ্যান্ডকাফ পরিয়ে দেয়। এসময় তারা বলে তোর নামে হত্যা মামলা আছে, তোর অভিভাবককে ফোন করে দ্রুত ১০ লাখ টাকা দিতে বল। পরে স্কুলশিক্ষক ফজলুল করিমের কাছে থাকা দুই লাখ ৩৮ হাজার ৫০০ টাকা নিয়ে বরিশালের বারইজ্জার হাট নামক ফেলে যায়। এ ব্যাপারে ঝালকাঠি সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

ঝালকাঠি সদর থানার এসআই আরেফিন ইসলাম জানান, ওই শিক্ষকের একটি লিখিত অভিযোগ পেয়েছে। আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply