ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপের আঘাতে এক যুবক নিহত হয়েছে। সোমবার (৪ জুন) দিবাগত রাত পৌনে ১২টার দিকে ওই যুবকের উপর হামলা হয়। পরে ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সবুজ শহরের বায়তুল আমান মহল্লার জনৈক শহিদুল্লাহর বড় ছেলে।

বিএসএমএমসি হাসপাতালের ২৫ তম ব্যাচের ইন্টার্ন চিকিৎসক ডা. মিজান জানান, সবুজকে মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। তার বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলো ধারালো কোপের আঘাতে। এছাড়া তার মাথা ও ডান হাত সহ সারা শরীরে ধারালো কোপের চিহ্ন ছিলো।

তিনি জানান, আহত সবুজকে অপারেশন থিয়েটারে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পাঠানোর প্রস্তুতি চলছিলো। কিন্তু এরইমাঝে রাত ১১টা ৪০ মিনিটের দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। আমরা তার শরীরে রক্ত পুষের মতো কোন ভেইন পাচ্ছিলাম না বলে জানান ডা. মিজান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মো. আব্দুল জলিল জানান, রাতে বায়তুল আমান এলাকায় সন্ত্রাসীরা সবুজকে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তিনি সহ-অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন হাসপাতালে যান। তিনি বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা। জড়িতদের ব্যাপারে তথ্য সংগ্রহ চলছে। সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply