আসিফের রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ

|

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে গ্রেফতার সংগীতশিল্পী আসিফ আকবর বিরুদ্ধে রিমাণ্ড নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে। ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম কেশব রায় চৌধুরীর আদালতে রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেয়া হয়।

এর আগে আসিফ আকবরের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিলো মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপপরিদর্শক (এসআই) প্রলয় রায়।

গতকাল রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি’র একটি দল আসিফকে তার মগবাজারের স্টুডিও থেকে গ্রেপ্তার করে। গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেফতার করা হয় তাঁকে।

ছয়শতাধিক গান রিমিক্স ও নিজের নামে কপিরাইট নেয়ার অভিযোগে তেজগাঁও থানায় মামলাটি করেন শিল্পী শফিক তুহিন। এ মামলায় আসিফকে গ্রেফতারের পর আজ দুপুরে ঢাকার মূখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয় আসিফ আকরবকে। শুনানিতে আসিফ আকবরের ৫ দিনের রিমাণ্ড চেয়ে আবেদন করে পুলিশ।

মামলায় আসিফ ছাড়া আরও চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। শফিক তুহিন অভিযোগ করেন, আসিফ অনুমতি ছাড়া তাঁর সংগীতকর্মসহ অন্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান না জানিয়ে বিক্রি করেছেন। এছাড়া রোববার রাতে কণ্ঠশিল্পী আসিফ আকবর তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজের লাইভে শফিক তুহিনের বিরুদ্ধে অবমাননাকর, অশালীন ও মিথ্যা বক্তব্য দেন বলেও অভিযোগ করেন তিনি।









Leave a reply