টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণ: ৬ জন রিমান্ডে

|

ফাইল ছবি।

চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণের আলোচিত ঘটনায় গ্রেফতার ১০ জনের মধ্যে ৬ জনকে ৩ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বাকি ৪ জন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা হেলাল উদ্দিন প্রত্যেকের ৭ দিন করে রিমান্ডের আবেদন করলেও সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট ফারজানা হাসানাত ৬ আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ।

রিমান্ডে নেয়া আসামিরা হলো, সোহাগ মন্ডল (২০), খন্দকার হাসমত আলী ওরফে দীপু (২৩), বাবু হোসেন ওরফে জুলহাস (২১), মো. জীবন (২১), আব্দুল মান্নান (২২) ও নাঈম সরকার মুন্না (১৯)। আর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন রতন হোসেন (২১), মো. আলাউদ্দিন (২৪), রাসেল তালুকদার (৩২), আসলাম তালুকদার ওরফে রায়হান (১৮)।

প্রসঙ্গত, ২ আগস্ট রাতে ২৪-২৫ জন যাত্রী নিয়ে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে রওনা দেয়। গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছালে কয়েকজন যাত্রীবেশী ডাকাত বাসটিতে উঠে পড়ে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হলে ডাকাতদল সেটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। তারা বাসে থাকা সকল যাত্রীর হাত, পা ও চোখ বেঁধে মারধর ও লুটপাট করে। এ সময় বাসের ভেতরেই এক নারী যাত্রীকে ধর্ষণ করে ডাকাতদল। পরে টাঙ্গাইলের মধুপুরে একটি মসজিদের পাশে বাসটিকে রেখে পালিয়ে যায় তারা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply