‘ইজিবাইক ছিনতাইয়ের জন্যই’ খুন করা হয় ১৭ বছরের নয়নকে

|

প্রতীকী ছবি

খুলনা ব্যুরো:

শুধুমাত্র ইজিবাইক ছিনতাইয়ের জন্যই চালক নয়ন শেখকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। হত্যার পর নয়নের লাশ একটি ডোবায় ফেলে দেয় চার হত্যাকারী। নিখোঁজের একদিন পর শনিবার (১৩ আগস্ট) সকালে খুলনা নগরীরর এম এ বারী সড়কের একটি ডোবা থেকে ১৭ বছর বয়সী নয়নের লাশ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, শ্বাসরোধ করে হত্যা করা হয় নয়নকে। এ ঘটনায় সোনাডাঙ্গা ও হরিণটানা থানা পুলিশ চার যুবককে আটক করেছে। উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া ইজিবাইকটি।

হরিণটানা থানার ওসি এমদাদুল হক জানান, শুক্রবার গভীর রাতে নগরীর ময়ুর ব্রিজ সংলগ্ন এলাকায় একটি ইজিবাইকে দুইজনকে দেখে তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে জিজ্ঞাসাবাদে হৃদয় ও পারভেজ নামের দুইজন নয়ন শেখকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী, শনিবার সকালে নগরীর আরাফাত আবাসিক এলাকা থেকে রবি ও নয়নকে আটক করা হয়।

নিহত নয়ন শেখের পরিবার জানিয়েছে, বটিয়াঘাটা উপজেলার চক্রাখালি এলাকা থেকে শুক্রবার বিকালে নয়ন তার ইজিবাইক নিয়ে বের হয়। এরপর সে আর ফিরে আসেনি। শনিবার সকালে বিভিন্ন মাধ্যমে তারা এম এ বারী সড়কে একটি ডোবায় লাশের সংবাদ পেয়ে তা শনাক্ত করে। পুলিশ, ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply