পাকিস্তানি ভক্তের সাথে হাত মিলিয়ে হৃদয় জয় করলেন রোহিত (ভিডিও)

|

ভক্তের আবদার মেটাতে ছুটে এলেন রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

পাকিস্তানের সমথর্কের প্রতি অনন‍্য ভালোবাসার নজির দেখালেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। সমথর্কের আহ্বানে সাড়া দিয়ে মাঠ পেরিয়ে যান তিনি তারকাটার বেড়ার কাছে। হাত মেলান, কথাও বলেন। রোহিত শর্মার এমন ব‍্যবহারে মুগ্ধ পাকিস্তানের সমথর্ক।

চলছিল ভারতীয় দলের অনুশীলন। বেশ কিছুক্ষণ ধরেই পাকিস্তানের তিন সমথর্ক রোহিতকে ডাকছিলেন হাত মেলাতে। রোহিত অবশ‍্য কথাও দিয়েছিলেন ফাইনালের পর ছবি তুলবেন। কিন্তু তিনজন এমন আবদার শুরু করেন যে, তখনই না গিয়ে পারলেন না। ৩৫ বছর বয়সী এই তারকা ব্যাটার বেড়ার অপর প্রান্ত থেকেই হাত মেলান ভক্তের সাথে। ছবি তোলার আবদারও মেটান তিনি। কাটাতারের বেড়ার অন্যপাশ থেকে ভক্তের সাথে আলিঙ্গনও করেন রোহিত। আর মুগ্ধ পাকিস্তানি ভক্ত তার আনন্দ ও উত্তেজনা প্রকাশ করে বলেন, তার আশা পূর্ণ হয়েছে। চিৎকার করে বলেন, আই লাভ ইউ ভেরি মাচ, রোহিত ভাই!

ভারত মানেই যে পাকিস্তান সমথর্কদের শত্রু, অলিখিত এই কথাটি যেন পেলো ভিন্ন রূপ। রোহিতের সাথে দেখা করতে পেরে সেই সমথর্কদের আনন্দ যেন আর ধরছিল না! আইসিসির একাডেমি মাঠে এদিন বেশ খোশ মেজাজে ছিল ভারতীয় ক্রিকেট দল। অনুশীলনের পাশাপাশি গল্প-আড্ডায় মেতেছেন ক্রিকেটাররা।

তবে ব‍্যাট হাতে একের পর এক শট খেলেছেন হার্দিক পান্ডিয়া আর দিনেশ কার্তিক। আর আম্পায়ার এন্ডে দাঁড়িয়ে সতীথর্দের দারুণ সব শট দেখেছেন ভিরাট কোহলি। হয়তো এই শটগুলো থেকেই খুঁজে ফিরছিলেন আগের ফর্মে ফেরার অনুপ্রেরণা।

আরও পড়ুন: শাহিনের চোটের খোঁজ নিলেন ভিরাট-পান্তরা, মুগ্ধ ক্রিকেট বিশ্ব (ভিডিও)

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply