ট্রেনের দরজায় ঝুলতে গিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা, ছিটকে যুবকের মৃত্যু (ভিডিও)

|

চলন্ত ট্রেনের দরজা ধরে ঝুলে কেরামতি দেখাতে গিয়ে মৃত্যু হলো এক যুবকের। রেললাইনের পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে ট্রেন থেকে ছিটকে পড়ে গিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবে। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, দুরন্ত গতিতে ছুটছে ট্রেন। তার দরজা থেকে বাইরের দিকে ঝুলে আছেন এক যুবক। অভিযোগ, ট্রেনের দরজায় কেরামতি দেখাচ্ছিলেন তিনি। তার হাত আর পা ছাড়া সারা শরীর ট্রেনের বাইরেই ছিল। হঠাৎ একটি বৈদ্যুতিক খুঁটিতে সজোরে ধাক্কা খায় তার মাথা। যুবক ছিটকে পড়ে যান ট্রেন থেকে।

রেল পুলিশ জানিয়েছে, গত ৬ অক্টোবর মালওয়া এক্সপ্রেস ট্রেনে কেরামতি দেখাতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছিলেন তারা। নিহত যুবকের পরিচয় জানা যায়নি। প্রথমে মনে করা হয়েছিল ট্রেনের দরজায় যুবক বসে ছিলেন। হাত ফসকে পড়ে গিয়েছেন। কিন্তু পরে ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যায়, আসলে কী ঘটেছিল।

পুলিশ জানিয়েছে, নিহত যুবকের মোবাইল ফোন বা অন্য কোনো তথ্য পাওয়া যায়নি। তাই তার পরিচয়ও জানতে পারেনি পুলিশ। যুবকের বয়স আনুমানিক ত্রিশ বছর। যিনি এই ভিডিও রেকর্ড করেছেন, তারও কোনো খোঁজ পাওয়া যায়নি।
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply