আমাদের সাথে একটু বেশিই ভুল সিদ্ধান্ত হয়েছে, এখন কিছুই করার নেই: সুজন

|

খালেদ মাহমুদ সুজন।

সেমিতে যাওয়ার সুবর্ণ সুযোগ হারিয়ে সোমবার দেশের ফিরতি ফ্লাইট ধরেছে টাইগাররা। বিশ্বকাপ শেষে বাজে আম্পায়ারিংয়ের হতাশাও আছে ক্রিকেটারদের। ভারত ও পাকিস্তানের বিপক্ষে আম্পায়াররা হঠকারী সিদ্ধান্ত নিলেও আদতে কিছুই করার নেই, দলের এমন অসহায়ত্ব প্রকাশ করলেন বিসিবির প্রভাবশালী পরিচালক খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, ম্যাচে ভুল সিদ্ধান্ত হয়। কিন্তু আমাদের সাথে একটু বেশিই ভুল সিদ্ধান্ত হয়েছে। পাকিস্তানের ম্যাচে সাকিবের আউটটা আমরা কেউই মেনে নিতে পারিনি। ভারতের সাথে ম্যাচেও এমন দু-একটি ভুল সিদ্ধান্ত হয়েছে।

এখন আর কিছুই করার নেই উল্লেখ করে সুজন বলেন, এখন আমরা আম্পায়ারের সাথে আলোচনা করতে পারি। কিন্তু একবার সিদ্ধান্ত দিয়ে দিলে আর কিছুই করার থাকে না। পরে অভিযোগ করলেও তো ম্যাচটা আর ফিরে আসবে না।

তবে বিশ্বকাপে টাইগারদের পারফরম্যান্সে মোটেও হতাশ নয় টিম ম্যানেজমেন্ট। শেষ দুই ম্যাচে প্রত্যাশা পূরণ হয়নি তবে আসর জুড়ে সাকিবের দল দেখিয়েছে টি-টোয়েন্টিতে উন্নতির ছাপ। সেমিতে না যাওয়ার হতাশা সঙ্গী হলেও এই দলের মাঝেই ভবিষ্যতের স্বপ্ন দেখছেন খালেদ মাহমুদ সুজন। বলেন, প্রতিটি ম্যাচেই আমাদের ইমপ্রুভমেন্ট ছিল। প্রত্যাশাও বেড়ে গিয়েছিল, সেমিতে যাওয়ার সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু সেটি হয়নি, তবে আমার মনে হয় আমরা মোটেই একেবারে খারাপ করিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply