‘পেরোনের জন্য গার্দিওলার ৩টি ফোনকলও যথেষ্ট নয়’

|

ম্যাক্সিমো পেরোনে। ছবি: সংগৃহীত

ভেলেজ সার্সফিল্ড ক্লাবের হয়ে খেলা ২০ বছর বয়সী আর্জেন্টাইন তরুণ তুর্কি ম্যাক্সিমো পেরোনেকে কিনতে মরিয়া ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা। বিশ্বের অন্যতম এই হাই প্রোফাইল কোচ যে পেরোনেকে দলে ভেড়াতে তিন তিনবার ফোন করেছিলেন, তা জানিয়েছেন ভেলেজ সার্সফিল্ডের সভাপতি সার্জিও রাপিসারদা। ভেলেজ ৬৭০ রেডিও’র সাথে আলাপচারিতায় তিনি প্রকাশ্যেই বলেছেন, পেপ গার্দিওলা ম্যাক্সিমো পেরোনেকে তিনবার ফোন করেছেন। তবে তাকে পেতে এটাই যথেষ্ট নয়। বি সকারের খবর।

সার্জিও রাপিসারদা বলেছেন, ম্যান সিটি থেকে আমরা প্রস্তাব পেয়েছি। তবে সেটি আমাদের খুশি করার জন্য যথেষ্ট নয়। আমরা দারুণ একজন খেলোয়াড়ের দলবদল নিয়ে কথা বলছি। পেপ তাকে তিনবার ফোন করেছে। তবে সেটি যথেষ্ট নয়। পেরোনে একজন উঁচুমানের খেলোয়াড়।

ভেলেজ সার্সফিল্ডের সভাপতি আরও বলেন, হাভিয়ের মাসচেরানোও পেরোনেকে রাজি করাতে চেয়েছিলেন। তবে ব্যাপারটা আমার পছন্দ হয়নি। পেরোনে সিটি বসকে ভালোবাসে এবং সে সেখানেই যেতে চায়। আমরা ঝুঁকি নিয়েই চলতে যাচ্ছি।

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, ম্যাক্সিমো পেরোনেকে পেতে ভিন্ন প্রস্তাব দেয়া দরকার হতে পারে সিটিজেনদের। পেরোনের বাইআউট ক্লজ ৭.৫ মিলিয়ন ইউরো। তবে সার্সফিল্ড এই অর্থের বিনিময়ে হয়তো তাদের খেলোয়াড়কে ছাড়তে চাইবে না। অর্থের পরিমাণ আরও বাড়িয়ে দলবদলের বাজার থেকে আরও বেশি লাভ করতে চাইতে পারে সার্সফিল্ড।

আরও পড়ুন: ৪০০ মিলিয়ন ইউরো বাইআউট ক্লজে বার্সায় আর্জেন্টাইন বিস্ময়বালক!

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply