‘ম্যান ইউনাইটেড ম্যাচে শক্তি প্রদর্শনের লড়াই উপভোগ করবে আর্সেনাল’

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হবে দুর্বার আর্সেনাল ও ছন্দে ফেরা ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি মৌসুমে ঘরের মাঠে অপ্রতিরোধ্য গানাররা। তাই ফেভারিটের তকমা নিয়েই মহারণে ঝাঁপিয়ে পড়বে নর্থ লন্ডনের এই দলটি। আর্সেনাল কোচও একই সুরে তাল মেলালেন। তিনি বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড’র বিপক্ষে ম্যাচে মাঠের লড়াইয়ে শক্তি প্রদর্শন উপভোগ করবে গানাররা।

আর্সেনালের ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রোববার (২২ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। গানারদের সামনে সুযোগ থাকছে টেবিলের শীর্ষস্থান আরও সুসংহত করার। ১৮ ম্যাচে আর্সেনালের পয়েন্ট ৪৭। আর ৩৯ পয়েন্ট নিয়ে চারে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের সুযোগ ব্যবধান কমানোর। লিগে সবশেষ ৬ ম্যাচের ৫ টিতেই জয় দু’দলের। তবে ঘরের মাঠে এগিয়ে থাকবে আর্সেনাল। বিপরীতে সবশেষ ৭ ম্যাচে হারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। তাই প্রিমিয়ার লিগ ক্ল্যাসিকের সকল রসদই মজুদ এমিরেটসের মহারণের জন্য।

ছবি: সংগৃহীত

ম্যাচ পূর্ব সাক্ষাৎকারে আর্সেনাল কোচ মিকেল আর্তেতা বলেন, পুরনো প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে রোববারের ম্যাচে শক্তি প্রদর্শনের লড়াই উপভোগ করবে আমাদের দল। কারণ আমরা প্রিমিয়ার লিগের শীর্ষস্থান ধরে রাখতে চাই। বড় ম্যাচে খেলার সময় আবেগ নিয়ন্ত্রণ করার মানসিকতা এবং ক্ষমতা থাকা খুবই প্রয়োজন৷ সেই সাথে, শারীরিক দিকটিও প্রয়োজনীয়।

আর্তেতা আরও বলেন, আমরা অনেক বছর ধরে লিগ জিততে পারিনি। তবে, আমরা এমন একটি দল গড়ার চেষ্টা করেছি যাদের যেকোনো দলকে হারাতে সামর্থ্য থাকবে। শিরোপা লড়াইয়ে থাকতে হলে ম্যাচে তেমন বিশেষ কিছুই করে দেখাতে হবে আমাদের। কথা বলে কিছুই হবে না। যা করার মাঠেই করে দেখাতে হবে। আমাদের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। আমাদের ভক্তদের জন্যও এই ম্যাচটি বিশেষভাবে অর্থপূর্ণ। নিজেদের মাঠে খেলা, আমাদের অবশ্যই এর সুবিধা নিতে হবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply