আর্জেন্টিনা আর কখনও বিশ্বকাপ জিততে পারবে না: ইব্রাহিমোভিচ

|

ছবি: সংগৃহীত

এসি মিলানের বর্ষীয়ান তারকা স্ট্রাইকার জ্লাটান ইব্রাহিমোভিচ বলেছেন, বিশ্বকাপ জয়ের পর উদ্বাহু উদযাপন করা আর্জেন্টিনা আর কখনও বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারবে না। তাদের ‘অশ্লীল’ উদযাপনের কারণে শ্রদ্ধা করা যাচ্ছে না বলেও মন্তব্য করেছেন এই সুইডিশ খ্যাপাটে ফুটবলার। খবর ডেইলি মেইলের।

জ্লাটান ইব্রাহিমোভিচ বলেন, আমি বলেছিলাম আর্জেন্টিনা অবশ্যই বিশ্বকাপ জয় করবে। কাতার বিশ্বকাপকে ইতিহাসে অমরত্ব কে দিয়েছে, এমনটা জিজ্ঞেস করলে বলবো, লিওনেল মেসি। অবশ্যই এমবাপ্পে নয়। কারণ, ইতিহাসের সেরা খেলোয়াড় হিসেবেই মেসিকে মনে রাখবে সবাই। তবে, এমবাপ্পের জন্য দুঃখ পেয়েছে আমার। ফাইনালে চারটি গোল (পেনাল্টি শুটআউটসহ) করার পরও পরাজিত হওয়াটা বেদনাদায়ক। তবে সে আবারও বিশ্বকাপ জেতার সুযোগ পাবে। এছাড়া, এরইমধ্যে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে সে। তাই এমবাপ্পেকে নিয়ে আমি ভাবিত নই।

এরপরই ইব্রা বলেন, আমি ভাবছি মেসির সতীর্থদের নিয়ে। কারণ, তারা আর কখনও বিশ্বকাপ জিততে পারবে না। মেসি সবকিছুই জিতেছে। তাকে বিশ্বসেরা হিসেবেই মনে রাখা হবে। কিন্তু বাকিরা ভালো ব্যবহার করেনি। তাদের শ্রদ্ধা করতে পারছি না। আর আমি পেশাদার ফুটবলের সর্বোচ্চ জায়গা থেকেই বলছি। আমার কাছে এটাকে একটা ইঙ্গিত মনে হয়েছে যে, তারা কেবল একবারই জিততে পেরেছে। এর পুনরাবৃত্তিও হবে না।

উল্লেখ্য, বিশ্বকাপের সেরা গোলরক্ষকের গোল্ডেন গ্লাভস পুরস্কার পাওয়ার পর থেকেই এমিলিয়ানো মার্টিনেজ বিতর্কে জড়িয়েছেন। গোল্ডেন গ্লাভস নিয়ে অঙ্গভঙ্গি থেকে শুরু করে দেশে ফিরে কিলিয়ান এমবাপ্পের পুতুল নিয়ে উল্লাস; বীরত্বপূর্ণ পারফরমেন্সের পরও নেতিবাচক কারণে বারবার খবরের শিরোনাম হয়েছেন তিনি।

আরও পড়ুন: রোনালদোই সমস্যা; আল-নাসরের বিদায়ে রেড ডেভিল ভক্তদের টুইট

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply