‘বেনজেমার অনুশীলনের ধারেকাছেও নেই রোনালদো’

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার করিম বেনজেমার ব্যক্তিগত ট্রেনার হাভিয়ের আতালায়ার দাবি, আগের যেকোনো সময়ের চেয়ে অনুশীলনে কঠোর পরিশ্রম করছেন এই ফরাসি তারকা। আর সেটা এমনই মাত্রার, যার ধারেকাছেও নেই ক্রিস্টিয়ানো রোনালদো। খবর গোল ডটকমের।

২০২২ সালের ব্যালন ডি’অর জয়ী করিম বেনজেমা ইনজুরিতে এখনও সাইডবেঞ্চেই বসে আছেন। ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালও বাইরে থেকেই দেখতে হবে এই তারকা স্ট্রাইকারকে। তবে মাঠে ফেরার জন্য ৩৫ বছর বয়সী বেনজেমা করে চলেছেন কঠোর পরিশ্রম। সান্তিয়াগো বার্নাব্যুর সাবেক পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকেও নাকি এই মাত্রার অনুশীলন করতে গেলে রীতিমতো সংগ্রাম করতে হতো!

রেডিও মার্কার সাথে আলাপচারিতায় হাভিয়ের আতালায়া এভাবেই টেনে এনেছেন সিআরসেভেনকে। বলেছেন, প্রতিদিনই করিম আগের চেয়ে আরও উন্নতি করছে। ঘর থেকে কেবল জিমনেশিয়ামেই যায় সে। মানসিক দিক দিয়েও সে প্রতিনিয়ত উন্নতি করছে। এখন করিম যে পর্যায়ের অনুশীলন করছে, সেটা রোনালদোও পারতো না।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ক্রিস্টিয়ানো রোনালদো যখন রিয়ালে ছিলেন, তখন তার সাথে কাজ করেছেন বেনজেমার এই বর্তমান ট্রেনার। ফরাসি তারকার কাছে রিয়ালের প্রত্যাশা ৩৮ বছর বয়সী পর্তুগিজ সুপারস্টারের পক্ষে মেটানো সম্ভব কিনা, সে প্রসঙ্গেই এমন মন্তব্য করেছেন আতালায়া।

আরও পড়ুন: মেসির চুক্তি নবায়ন হবে ফালতু চিন্তা; পিএসজিকে সর্তকবার্তা!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply