হৃতিককে কখনো অভিনয় করতেই দেখিনি, ভালো অ্যাকশন করেন: কঙ্গনা

|

পুরানো প্রেমকে ভুলে যাওয়া সত্যিই কঠিন। আর সেই প্রেমিক যদি হন হৃতিক রোশন তাহলে তো মানসিক চাপটা আরও বেশি। সেই কারণেই সুযোগ পেলে হৃতিকের প্রসঙ্গ টেনে আনেন কঙ্গনা। এই মুহূর্তে চন্দ্রমুখীর শ্যুটিং নিয়ে ব্যস্ত কঙ্গনা। এর মাঝেই ফের হৃতিকের প্রসঙ্গ তুলে তিনি মন্তব্য করেছেন হৃতিককে কখনো অভিনয় করতেই দেখিনি। আপনারা কেউ দেখতে পেলে আমাকে জানাবেন। খবর সংবাদ প্রতিদিনের।

সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ সেশনে এক ভক্তের প্রশ্নের জবাবে এমন উত্তর দেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত।

শ্যুটিংয়ের ফাঁকে খানিকটা বিরতি পেয়েই চলে গিয়েছেন টুইটারে। শাহরুখের মতো তিনি ‘আস্ক মি এনিথিং’ সেশনে সরাসরি কথা বলেন অনুরাগীদের সঙ্গে। এই সেশনে অনুরাগীরা প্রশ্ন করবেন কঙ্গনাকে, উত্তর দেবেন অভিনেত্রী। সপ্তাহের শুরুতেই এই সেশনে কঙ্গনাকে জিজ্ঞেস করা হলো হৃতিকের কথা। একজন টুইটার ব্যবহারকারী লেখেন, আপনার প্রিয় অভিনেতা হৃতিক রোশন নাকি দিলজিৎ দোসাঞ্জ? প্রশ্নের উত্তর এড়িয়ে না গিয়ে কঙ্গনা লেখেন, একজন ভালো অ্যাকশন করেন, অন্য জন ভালো গান লেখেন, দু’জনের কাউকেই অভিনয় করতে কখনো দেখিনি। আপনারা কেউ দেখতে পেলে জানাবেন আমাকে।

কঙ্গনা খানিকটা রসিকতা করেই প্রশ্নের উত্তর দিয়েছেন বলেই মত অনেকের। তবে ঘুরিয়ে যে হৃতিককে হেয় করতে ছাড়েননি কঙ্গনা, বুঝতে বাকি নেই কারও। ‘কৃষ’ ছবিতে কাজ করার সময় একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান তারা। তারপর ২০১৬ সালে একে অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। এখন প্রায় মুখ দেখাদেখি বন্ধ হৃতিক-কঙ্গনার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply