শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনর্বহালের দাবিতে হিরো আলমের মানববন্ধন

|

মানববন্ধনে হিরো আলম ও তার অনুসারীরা।

বগুড়া ব্যুরো: 

বগুড়ায় শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনর্বহাল ও সেখানে খেলা ফেরানোর দাবিতে মানবন্ধন করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে স্টেডিয়াম প্রাঙ্গণে তিনি এ মানবন্ধনের আয়োজন করেন। 

মানববন্ধনে দেয়া বক্তব্যে হিরো আলম বলেন, এক শ্রেণির সিন্ডিকেট বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের বিরুদ্ধে কাজ করছে। তারা চায় না বগুড়ায় স্টেডিয়াম থাকুক। এরা চায়, স্টেডিয়াম থেকে সব চলে যাক৷ যখন এ স্টেডিয়াম পড়ে থাকবে ওই লোকেরা তখন মাঠে জুয়ার বোর্ড বসাবে, মেলা করার চেষ্টা করবে, কুরবানী আসলে হাট বসাবে৷ 

আলম আরও বলেন, বিসিবির দোষ নেই। তারা এখানে কাজ করার চেষ্টা করেছে। ওই সিন্ডিকেট কাজে বাধা দিচ্ছে৷ তারাই বিসিবির খেলা আসার আগে চিঠি দিয়ে বাধা দিয়েছে যেনো খেলা না হয়। 

এই সিন্ডিকেট কারা? সাংবাদিকদের এমন প্রশ্নে হিরো আলম বলেন, আপনারাও মোটামুটি জানেন সবই। আমি এখন তাদের নাম বলতে চাই না। 

আলম আরও বলেন, মাসখানেক আগেই উপ-নির্বাচনে বগুড়া সদর থেকে ৫০ বছর পর নৌকা মার্কার প্রার্থী রাগেবুল আহসান রিপু ভাই নির্বাচিত হয়েছেন। আমিও ভোট করেছি তার বিরুদ্ধে। রিপু ভাইকে বলতে চাই, বগুড়ার মানুষের তাদের রক্ষার দায়িত্ব নেয়ার জন্য আপনাকে ভোট দিয়েছে৷ আপনি দায়িত্বে থাকা অবাস্থায় কীভাবে স্টেডিয়ামে থেকে সব কিছু বিসিবি প্রত্যাহার করলো? দীর্ঘ ১৫ বছরে আপনারা বগুড়ায় জাতীয় কোনো খেলাও দেন নি। বগুড়ার বিমানবন্দরে গরু-বাছুর চরে, ধান চাষ হয়। এখন শুধু আছে এক মেডিকেল। বিশ্বাবিদ্যালয়ের জন্য আন্দোলন করেও আমাদের লাভ হয় না৷ বগুড়ার মাটিকে আপনারা ঘাঁটি না বানিয়ে উজাড় করে দিয়েছেন। এটা লজ্জার।

এর আগে, গত ২ মার্চ (বৃহস্পতিবার) বিসিবি বগুড়া জেলা ক্রীড়া সংস্থার বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ এনে শহীদ চান্দু স্টেডিয়াম থেকে লোকবলসহ সমস্ত মালামাল প্রত্যাহার করে নেয়। একইসঙ্গে স্টেডিয়ামটি জাতীয় ক্রীড়া পরিষদের কাছে হস্তান্তরের সিদ্ধান্ত নেয় সংস্থাটি।

/এসএইচ 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply