মেয়ের অশ্লীল ছবি ইন্টারনেটে প্রকাশের জেরে মায়ের আত্মহত্যা, গ্রেফতার তরুণ

|

বরগুনায় মেয়ের অশালীন ছবি প্রকাশের জেরে মায়ের আত্মহত্যার ঘটনায় আসামি আসাদুলকে গ্রেফতার করেছে র‍্যাব। এর আগেও নানা কেলেঙ্কারির রেকর্ড আছে ওই অভিযুক্ত তরুণের বিরুদ্ধে, এমন অভিযোগ এলাকাবাসীর। এমন মৃত্যুর ঘটনায় এবার তার বিচার চায় স্থানীয়রা।

গত ৯ মার্চ সকালে বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া এলাকায় অ্যাসিড পানে আত্মহত্যার চেষ্টা করেন ভুক্তভোগী এক মা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, বছরখানেক ধরে তার স্কুল পড়ুয়া মেকে উত্যক্ত করে আসছিল প্রতিবেশী তরুণ আসাদুল ইসলাম। এক পর্যায়ে দু’জনের প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। কিন্তু বখাটে আসাদুল কৌশলে ভিডিও কলের মাধ্যমে কিছু অশালীন ছবি তোলে মেয়েটির। এরপর দাবি করে বসে ৫০ হাজার টাকা। পরিবারকে বিভিন্ন হুমকিও দেয় আসাদুল। সেই টাকা দিতে ব্যর্থ হলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয় ছবি। লোকলজ্জায় শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেন মা।

স্থানীয়রা জানায়, একাধিক নারীর সাথে সম্পর্ক করে ব্লাকমেইল করা রীতিমত নেশা হয়ে দাঁড়িয়েছিল আসাদুলের। এ ঘটনায় তালতলী থানায় মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। অভিযুক্তের স্বজনরা বলছেন, অপরাধ প্রমাণিত হলে আসাদুলের বিচার চান তারাও।

মামলার পর কুয়াকাটা থেকে আসাদুলকে গ্রেফতার করে র‍্যাব। এ নিয়ে বরগুনার তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, তদন্ত সাপেক্ষে অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply