জয়পুরহাটে হত্যা মামলায় স্বামী-স্ত্রী, তিন ছেলে ও জামাইসহ ৬ জনের যাবজ্জীবন

|

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে হত্যা মামলায় স্বামী-স্ত্রী, তিন ছেলে ও জামাইসহ ৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে অতিরিক্তি জেলা ও দায়রা জজ নুরুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার দেবরাইল এলাকার আহাম্মদ আলী, তার স্ত্রী মিনা বেগম, তাদের তিন ছেলে আলতাব হোসেন, মোন্তাজ আলী, এন্তাজ আলী ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে আনোয়ার হোসেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০০৭ সালের ১১ এপ্রিল সদর উপজেলার দেবরাইল গ্রামের রশিদ পরিবারের লোকজন নিয়ে তাদের সাংসারিক বিষয়ে আলাপ আলোচনা করছিলেন। এসময় পূর্ব শত্রুতার জেরে আসামিরা একজোট হয়ে বাদীর পরিবারকে কোদাল, লোহার রড, শাবল-লাঠি দিয়ে মারপিট করে। এসময় রশিদের অবস্থা গুরুতর হলে তাকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনায় ১৭ এপ্রিল নিহতের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply