মালয়েশিয়ায় এমবিএফএর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশনের ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ মার্চ) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের স্টারকাবাব রেস্টুরেন্টে এমবিএফ এর উদ্যোগে বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য নিয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন এমবিএফএর সভাপতি নিসার কাদের।

ফেরাম অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের অনুষ্ঠান পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, এমবিএফএর ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অধ্যাপক ড. সাদেকুর রহমানসহ প্রমুখ।

সভায় বক্তারা মহান স্বাধীনতা দিবসে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন (এমবিএফএ) একটি অরাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। সংগঠনটি মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের সংযুক্ত করে একটি প্ল্যাটফর্ম তৈরি করা। যা ভাষা, সংস্কৃতি এবং ঐতিহ্যের সংরক্ষণ ছাড়াও প্রবাসে বাংলাদেশকে ব্র্যান্ডিং, পারস্পরিক বন্ধন ও বৈচিত্র্য প্রচারের ক্ষেত্রেও কাজ করছে মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন।

উল্লেখ্য, আগামী ১৩ মে ফোরামের উদ্যোগে বৈশাখী উৎসবের আয়োজন করা হবে। ইতোমধ্যে প্রচার প্রচারণা চলছে। উৎসবকে সফল করতে অ্যাসোসিয়েশনের সকল নেতৃবৃন্দকে আহবান জানিয়েছেন সংগঠনের সভাপতি নিসার কাদের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply