আখাউড়ায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত পুলিশ কনস্টেবল, গ্রেফতার ৩৬

|

ফাইল ছবি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে মো. খায়রুল ইসলাম নামে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৫ মে) রাতে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের সীমান্তবর্তী শিবনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরে অভিযান চালিয়ে ৩৬ জনকে গ্রেফতার করেছেন পুলিশ।

জানা গেছে, শুক্রবার রাত থেকে শনিবার (৬ মে) দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছুরিকাঘাতের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের তথ্য নিশ্চিত করে আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা সবাই মাদক চোরাকারবারি। তাদের প্রত্যেকের নামেই মাদকের মামলা রয়েছে। গ্রেফতারকৃতদেরকে আদালতে নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, আহত পুলিশ কনস্টেবল খায়রুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

এর আগে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আখাউড়া থানার এসআই জাকিরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের সীমান্তবর্তী শিবনগর এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেল ও সেলিমসহ কয়েকজন পালানোর চেষ্টা করলে কনস্টেবল মো. খায়রুল মাদক ব্যবসায়ী সোহেলকে ধরে ফেলে। এ সময় অপর মাদক ব্যবসায়ী সেলিম কিছু বুঝে ওঠার আগেই ছুরি দিয়ে কনস্টেবল খায়রুলের পেটের বাম পাশে একাধিক ও মাথায় আঘাত করে পালিয়ে যায়।

পরে সঙ্গীয় ফোর্স খায়রুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতে খায়রুলকে ঢাকায় পাঠানো হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply