ঝড়ে পড়া গাছে মোটরসাইকেলের ধাক্কা, তিন বন্ধু নিহত

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালীতে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি মোটরসাইকেল মহাসড়কে ছিটকে পড়ে। এরপর ওই মোটরসাইকেলকে চাপা দেয় একটি ট্রাক। এতে ওই মোটরসাইকেলের আরোহী তিন বন্ধু মারা যান।

মঙ্গলবার (১৬ মে) রাত সাড়ে আটটার দিকে ফরিদপুরের মধুখালি উপজেলার বাগাট ইউনিয়নের ঘোপঘাট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন তরুণ বাগাট ইউনিয়নের বিশ্বাসপাড়া মহল্লার বাসিন্দা। তারা পরস্পর বন্ধু। এরা হলেন, মজিবর সরদারের ছেলে হুসাইন সরদার (২০), ইদ্রিস বিশ্বাসের ছেলে নাহিদ বিশ্বাস (২১) ও বাদশা বিশ্বাসের ছেলে জোবায়ের বিশ্বাস (২০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাট ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান খান বলেন, ঝড়ে সড়কের পাশের একটি গাছের ডাল ভেঙে সড়কের ওপর পড়েছিল। ওই তিন মোটরসাইকেল আরোহী কামারখালী থেকে বাগাট আসার পথে ওই গাছের সাথে মোটরসাইকেলটি বাড়ি খেয়ে ছিটকে সড়কের ওপর পড়ে যায়। ওই সময় মাগুরামুখী একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে গেলে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী ওই তিন তরুণকে উদ্ধার করে মধুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। নিহত তিনজন পরস্পর বন্ধু। এর মধ্যে হুসাইন সরদার স্নাতক (ডিগ্রি) শ্রেণিতে পড়াশোনা করতেন।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) সুমন কর জানান, মৃতদেহ তিনটি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply