কেউ ক্লাব ছাড়তে চাইলে আমি নিজেই গাড়ি করে তাকে দিয়ে আসবো: ক্লপ

|

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে খেলতে না পারার হতাশায় কোনো খেলোয়াড় যদি লিভারপুল ছাড়তে চায় তবে নিজে গাড়ি চালিয়ে কাঙ্ক্ষিত ক্লাবে তাকে দিয়ে আসার কথা বলেছেন অলরেডদের কোচ ইয়ুর্গেন ক্লপ। প্রিমিয়ার লিগে পাঁচ নম্বরে থেকে মৌসুম শেষ করার দ্বারপ্রান্তে দাঁড়িয়ে হতাশার কথা শুনিয়েছিলেন লিভারপুলের তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ। তারই প্রেক্ষিতে ক্লপ এমনটি বলেছেন বলে জানিয়েছে রয়টার্স।

পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে থেকে মৌসুম শেষ করা নিশ্চিত হওয়ায় আসছে মৌসুমে ইউরোপা লিগে খেলবে লিভারপুল। ইয়ুর্গেন ক্লপ মার্সিসাইডের ক্লাবটিতে পূর্ণ মৌসুমের জন্য আসার পর এই প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগে খেলতে পারবে না লিভারপুল। এই ব্যর্থতায় প্রচণ্ড মুষড়ে পড়েছেন বলে জানান সালাহ। তবে অ্যানফিল্ডে দলের এই তারকা ফরোয়ার্ডের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নন বলে জানান ক্লপ।

লিভারপুল কোচ বলেন, সালাহর ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নই। নিঃসন্দেহে সে এখানে থাকতেই ভালোবাসে। লিভারপুলের একটি গুরুত্বপূর্ণ অংশ সে। সে দুঃখপ্রকাশ করেছে সবাই কী করেছে তার জন্য। অন্যরা কী করেছে সে জন্য কিন্তু সে ক্ষমা চায়নি। তবে এখন সবই ঠিক আছে।

ক্লপ আরও বলেন, যদি কোনো খেলোয়াড় আমার কাছে এসে বলে, আমরা তো চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করতে পারলাম না! আমি চলে যেতে চাই। সেক্ষেত্রে আমি (ক্লপ) বলবো, নিজে গাড়ি চালিয়ে তাকে অন্য ক্লাবে দিয়ে আসবো। চাবি হাতে নিয়ে বলবো, গাড়িতে এসো। কোথায় যেতে চাও তুমি? আমি নিয়ে যাচ্ছি।

লিভারপুলের হয়ে তিনবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গিয়ে ২০১৯ সালে ইউরোপ সেরার মুকুট পরা ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ আরও বলেন, কিছু বিষয় আমি কখনোই বুঝি না। পরিস্থিতি এমন যেন আমি নিজেই বলছি, আমি চ্যাম্পিয়নস লিগে যেতে চাই। আমার ক্লাব যেহেতু কোয়ালিফাই করতে পারেনি, তাই আমিই চলে যাচ্ছি। দেখুন, এই পরিস্থিতির জন্য দায়ী আমি। তাই এই অবস্থায় সব ফেলে চলে যাওয়া যায় না।

আরও পড়ুন: রোনালদোর রেকর্ড ভেঙে ইউরোপে সবার উপরে মেসি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply