পঁচিশেই চলে গেলেন ‘ইউফোরিয়া’র অভিনেতা

|

পঁচিশেই চলে গেলেন অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউড। ছবি: রয়টার্স

মাত্র পঁচিশ বছর বয়সে মারা গেলেন এইচবিওর ‘ইউফোরিয়া’ সিরিজের অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউড। সোমবার (৩১ জুলাই) কালিফোর্নিয়ার অকল্যান্ডের বাসায় ২৫ বছর বয়সী এ অভিনেতার মৃত্যু হয়। খবর বিবিসির।

অ্যাঙ্গাসের পরিবার এক বিবৃতিতে জানায়, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয় দিয়ে পরিবারের এক অনন্য মানুষকে বিদায় জানাতে হয়েছে। বাবার প্রিয় বন্ধু ছিলেন অ্যাংগাস, মৃত্যুর মধ্য দিয়ে তাঁদের পুনর্মিলন ঘটল। আমরা আশা করি, তার রসবোধ, হাসি ও মানুষের প্রতি অপার ভালোবাসার জন্য পৃথিবী তাকে মনে রাখবে। সম্প্রতি বাবাকে হারিয়ে মানসিক কষ্টে ভুগছিলেন প্রতিভাবান এ অভিনেতা।

পরিবারের পক্ষ থেকে ক্লাউডের মৃত্যুর কারণ প্রকাশ করা না হলেও ক্লাউডের পরিবারের এক ঘনিষ্ঠজন জানান, বাবার মৃত্যুর পর থেকে আত্মহত্যার চিন্তা করছিলেন তিনি। দুই সপ্তাহ পূর্বে বাবার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অ্যাঙ্গাস লিখেছিলেন, ‘বাবা, তোমাকে মিস করছি।’

২০১৯ সালে টেলিভিশন সিরিজ ‘ইউফোরিয়া’ দিয়ে অভিনয়ে নাম লেখান অ্যাঙ্গাস ক্লাউড। এইচবিওতে কিশোরদের জন্য তৈরি ওই হিট সিরিজে ড্রাগ ডিলার ‘ফেজ’ চরিত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন এ উদীয়মান তারকা। সিরিজের প্রথম ও দ্বিতীয় মৌসুমে পর্দায় দেখা গেছে তাকে। তৃতীয় মৌসুমের দৃশ্য ধারণ এখনও শুরু হয়নি।

অ্যাঙ্গাস ক্লাউডের মৃত্যুতে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে। সহকর্মী ও সহ-অভিনেতারা তার অকাল মৃত্যুর জন্য দুঃখ প্রকাশ করেছেন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply