কেপাকে দলে টানলো রিয়াল মাদ্রিদ

|

ছবি: সংগৃহীত

কয়েকদিন আগেই ট্রেনিংয়ে থিবো কোর্তোয়া লিগামেন্টের ইনজুরিতে পড়ায় নতুন গোলকিপারের সন্ধানে ছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। কার্লো আনচেলত্তির সম্ভাব্য তালিকায় অনেকে থাকলেও চেলসির গোলকিপার কেপা আরিসাবালাগাকে এক বছরের জন্য লোনে দলে ভিড়িয়েছে লস ব্লাঙ্কোসরা।

এক বিবৃতিতে সোমবার (১৪ আগস্ট) এই স্প্যানিয়ার্ডের ক্লাবে নাম লেখানোর খবর জানায় রিয়াল। ২০২৩-২৪ মৌসুমের পুরোটা গ্যালাক্টিকোদের হয়ে খেলবেন কেপা।

কেপা ছাড়াও আনচেলত্তির পছন্দের তালিকায় ছিলেন ডেভিড ডি হেয়া, ইয়াসিন বুনোর মতো গোলরক্ষকরা। শেষ পর্যন্ত ২৮ বছর বয়সী কেপাকেই বেছে নিল মাদ্রিদের দলটি।

২০১৮ সালে অ্যাথলেটিক বিলবাও থেকে রেকর্ড ৭ কোটি ১০ লাখ পাউন্ডের বিনিময়ে চেলসিতে নাম লেখান কেপা। এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে দামি গোলরক্ষক তিনিই। স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ম্যাচ খেলেছেন ১৬৩টি। চেলসির জার্সিতে একটি করে চ্যাম্পিয়নস লিগ, ইউরোপা লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন তিনি।

গ্যালাক্টিকোদের পরবর্তী ম্যাচ আগামী শনিবার, লিগে আলমেরিয়ার বিপক্ষে ম্যাচে। এই লড়াই দিয়ে নতুন দলে অভিষেক হতে পারে কেপার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply