বেলিংহামের জোড়া গোলে রিয়ালের জয়, স্পার্সদের কাছে হারলো রেড ডেভিলরা

|

জুড বেলিংহাম। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যাম। ম্যানসিটি ১-০ গোলে হারিয়েছে নিউক্যাসল ইউনাইটেডকে। আর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে টটেনহ্যাম। রাতে স্প্যানিশ লিগের ম্যাচে রিয়াল মাদ্রিদও জয় পেয়েছে। জুড বেলিংহামের জোড়া গোল করার ম্যাচে আলমেইরাকে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা।

ইংলিশ লিগে বিগ ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পার। টটেনহ্যাম স্টেডিয়ামে প্রথমার্ধে দু’টি ভালো সুযোগ তৈরি করেছিল ম্যান ইউনাইটেড। মার্কাস রাশফোর্ডের দু’টি আক্রমণই রুখে দেন স্পার্স কিপার গুলিয়েলমো ভিকারিও। আর ব্রুনো ফার্নান্দেসও মিস করেন সুযোগ। দ্বিতীয়ার্ধে দারুণভাবে ম্যাচে ফেরে টটেনহ্যাম। ৪৯ মিনিটে পাপে সারের গোলে লিড নেয় দলটি। ৮৩ মিনিটে বেন ডেভিসের আক্রমণ ঠেকাতে গিয়ে আত্মঘাতী গোল করেন ম্যানইউ ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেস। ২-০’র জয় পায় টটেনহ্যাম।

পাপে সার। ছবি: সংগৃহীত

আরেক ম্যাচে ঘরের মাঠে নিউক্যাসলের মুখোমুখি হয় চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ৩১ মিনিটে সিটি ফরোয়ার্ড হুলিয়ান আলভারেজ করেন ম্যাচের জয়সূচক গোল। ম্যাচের বাকি সময় আর্লিং হাল্যান্ডের দু’টি আর ফিল ফোডেনের একটি আক্রমণ লক্ষ্যভ্রষ্ট হলে ব্যবধান আর বাড়াতে পারেনি সিটিজেনরা।

স্প্যানিশ লিগের ম্যাচে আলমেরিয়ার আতিথ্য নেয় রিয়াল মাদ্রিদ। ম্যাচের তিন মিনিটে মাদ্রিদ একাডেমি থেকে এই মৌসুমেই আলমেরিয়াতে যোগ দেয়া সার্জিও আরিবাসের গোলে পিছিয়ে পড়ে লস ব্লাঙ্কোসরা। তবে ১৯ মিনিটে দলের নতুন রিক্রট জুড বেলিংহামের গোলে সমতায় ফেরে রিয়াল। প্রথমার্ধের ইনজুরি সময়ে আলমেরিয়ার জালে দূরপাল্লার শটে বল জড়িয়েছিলেন টনি ক্রুজ। কিন্ত বিল্ডআপে ফাউল হওয়ায় ভিএআর বাতিল করে সেই গোল। তবে ৬০ মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোল করে লস ব্লাঙ্কোসদের এগিয়ে দেন বেলিংহাম। আর ৭৩ মিনিটে ভিনিসিয়াস জুনিয়র গোলের দেখা পেলে ৩-১ গোলে জয় পায় মাদ্রিদের জায়ান্টরা।

ইতালিয়ান লিগের ম্যাচে জয় পেয়েছে জায়ান্ট ইন্টার মিলান। লাউতারো মার্টিনেজের জোড়া গোল করার ম্যাচে মনজাকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার।

আরও পড়ুন: মেসি এখন ট্রফিরও মহারাজা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply