শেষের দুই গোলে বার্সার স্বস্তির জয়

|

ছবি: সংগৃহীত

লা লিগায় ড্র দিয়ে আসর শুরুর পর দ্বিতীয়ার্ধের শেষ ১০ মিনিটের দুই গোলে প্রথম জয় পেয়েছে বার্সেলোনা। পেদ্রো ও ফেরান তোরেসের ফিনিশিংয়ে কাদিজের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে জাভি হার্নান্দেজের দল।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

আগের ম‍্যাচে লাল কার্ড দেখায় বার্সা একাদশে ছিলেন না রাফিনিয়া। চোটের কারণে নেই রোনাল্ড আরাউহো। প্রথম ম‍্যাচে লাল কার্ড দেখায় ডাগআউটে ছিলেন না কোচ জাভিও। রোববার (২০ আগস্ট) অলিম্পিক স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে ছাড়া খেলতে নেমে নিজেদের গুছিয়ে নিতে একটু সময় নেয় বার্সেলোনা।

প্রথম দিকে স্বাগতিকদের চেপে ধরার চেষ্টা করে কাদিজ। তবে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ নেয় বার্সা। তবুও গোলশূন্য শেষ হয় প্রথমার্ধ। দুই অর্ধ মিলিয়ে উভয় দলেরই এত সংখ্যক সুযোগ সৃষ্টির পরও গোল মিসের মহড়ায় স্কোরশিট শূন্যই থেকে যাচ্ছিল।

দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ করে যাওয়া বার্সেলোনা অবশেষে এগিয়ে যায় ৮২তম মিনিটে। ইলকায় গুন্দোয়ানের ডিফেন্স চেড়া পাস ধরে দারুণ স্লাইডে কাছের পোস্ট ঘেঁষে জাল খুঁজে নেন পেদ্রি। চলতি মৌসুমে প্রথম গোল পায় বার্সেলোনা। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে ব‍্যবধান দ্বিগুণ করেন বদলি নামা ফেরান তোরেস। এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তিনে উঠে এসেছে বার্সেলোনা।

আরও পড়ুন: অধিনায়কত্বের সম্মান ভাগ করে প্রশংসিত মেসি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply