ম্যাক অ্যালিস্টারের নিষেধাজ্ঞা প্রত্যাহার

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে লাল কার্ডের জন্য লিভারপুলের মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারকে তিন ম্যাচের জন্য নিষেধাজ্ঞা দিয়েছিল ইপিএল কতৃপক্ষ। তবে অলরেডদের আপিলের প্রেক্ষিতে বাতিল করা হয়েছে ওই শাস্তি।

নিজেদের ঘরের মাঠ অ্যানফিল্ডে গত শনিবার (১৯ আগস্ট) প্রিমিয়ার লিগের ওই ম্যাচের ৫৮তম মিনিটে রায়ান ক্রিস্টির সঙ্গে বল দখলের লড়াইয়ে তার পায়ে আঘাত করে বসেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ম্যাক অ্যালিস্টার। রেফারি সঙ্গে সঙ্গে তাকে লাল কার্ড দেখান।

ম্যাচের পরই লাল কার্ডের সিদ্ধান্তকে ‘কঠোর’ বলে মন্তব্য করেন অলরেড কোচ ইয়্যুর্গেন ক্লপ। বিশ্বকাপজয়ী ম্যাক অ্যালিস্টারকে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধও করা হয়। পরে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করে অ্যানফিল্ডের ক্লাবটি। আর মঙ্গলবার (২২ আগস্ট) এক বিবৃতিতে লাল কার্ডের শাস্তি বাতিলের কথা জানায় কর্তৃপক্ষ।

বিবৃতি বলা হয়, খেলোয়াড়কে ভুলবশত বহিষ্কার করা হয়েছে, এমন দাবি ওঠার পর একটি স্বাধীন কমিশন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের তিন ম্যাচের নিষেধাজ্ঞা বাতিল করেছে।

দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে অলরেডরা। পরের ম্যাচে আগামী রোববার নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি হবে ক্লপের শিষ্যরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply